মঙ্গলবার যাদের জন্ম তাদের চারিত্রিক বৈশিষ্ট কেমন হয়? দেখে নিন

23
মঙ্গলবার যাদের জন্ম তাদের চারিত্রিক বৈশিষ্ট কেমন হয়? দেখে নিন

মঙ্গলবার মানেই মা মঙ্গলচণ্ডী পুজোর দিন। তাই মঙ্গলবার যাদের জন্ম হয় তাঁরা নাকি অন্যদের থেকে অনেকটাই আলাদা হন এমনটাই বলে থাকেন শাস্ত্রবিদরা। তবে এরা কিন্তু বেশি ধৈর্য ধরতে পারেন না, অল্পেতেই উত্তেজিত হয়ে যাওয়াটা স্বভাবগত বৈশিষ্ট্য। তবে এদের জীবনে প্রেম বিয়ে বা পেশাগত জীবন এবং স্বাস্থ্য আকর্ষণীয় হয়। তাই জেনে নেওয়া যাক, মঙ্গলবার যাদের জন্ম তাদের চারিত্রিক বৈশিষ্ট ঠিক কেমন হয়-

1. এরা যদি কাউকে পছন্দ করে তাদের মুখোমুখি হয়ে নিজের পছন্দের কথা সহজে বলতে পারি না। এর ফলে প্রেম জীবনে জটিলতায় পড়তে হয়, তবে নিজের জীবনসঙ্গীর বিষয় এরা বেশ সচেতন হয়ে থাকেন।

2. মঙ্গলবার যে সমস্ত জাতক জাতিকার জন্ম হয় তারা সাধারণত জেদি এবং একরোখা হয়ে থাকেন তাই বিবাহিত জীবনের নানান রকমের সমস্যার মুখোমুখি হতে হয় এঁদের।

3. এরা সাধারণত পেশাগত জীবন নিয়ে খুব একটা সুখী হন না কারণ অত্যধিক অর্থ উপার্জনের চেষ্টা করেন। কর্মক্ষেত্রে খুব একটা সফল হন না।

শাস্ত্র অনুযায়ী যে কোনও রকমের বাধা বিপত্তি কাটাতে যাঁদের জন্ম মঙ্গলবার তাঁরা অবশ্যই যেন বছর পর ঠাকুরের পুজো করেন। বিদেশ যাত্রার জন্য শুক্র ও মঙ্গলবার কে বেছে নিতে হবে। এদের ফাঁড়া বা বিপদের সম্ভাবনা থাকে তাই সে থেকে মুক্তি পেতে নিয়মিত হনুমান ঠাকুরের আরাধনায় একমাত্র পথ।