পশ্চিমবঙ্গ কাশ্মীর হয়ে গেছে, সংসদে দারিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

11
পশ্চিমবঙ্গ কাশ্মীর হয়ে গেছে, সংসদে দারিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

এবার বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাজ্য নিয়ে। তিনি এবার মুখ খুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে নিয়ে। এবার লকেট চট্টোপাধ্যায় সংসদে দারিয়ে থেকে বাংলাকে কাশ্মীরের সাথে তুলনা করলেন। আর সেখানেই তিনি বললেন আসলে বাংলা এখন কাশ্মীর হয়ে যাচ্ছে।

এখানেই শেষ না তিনি এই বিষয় আরও উল্লেখ করেছেন, তিনি বলেন তিনি যা বলছেন সেটা শুনে বিরোধীরা তাকে সাম্প্রদায়িক বলেও অভিহিত করতে পারে। কিন্তু তেলেনিপাড়ায় যে তাকে ও অর্জুন সিং কে ঢুকতে বাধা দেওয়া হয়েছে সেটা সত্যি। সাথে তিনি যোগ করেন পিসি ও ভাইপো মিলে, এখানে যে মমতা ব্যানার্জী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্যে করে বলা হয়েছে সেটা স্পষ্ট। তিনি বলেন গরু দুধ দেবে পিসি ভাইপোকে, আর লাথি খাবে পশ্চিমবঙ্গের মানুষ।

পশ্চিমবঙ্গ রাজ্য কাশ্মীর হয়ে গেছে, সেটা তিনি উল্লেখ করেন, আর এই সব যে রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করেই বলেন সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। তিনি কারণ দেন রাজ্যে এখন ধর্ষণ, খুন অনায়াসে হয়ে চলেছে। তাই তিনি শেষে বলেন সিরিয়াল কিলিং এর মতো একের পর এক বিজেপি কর্মীদের খুন করা হচ্ছে, এমনকি তাদের মেরে ঝুলিয়ে দেওয়া হচ্ছে।