বিয়ের উপহার AK–৪৭ রাইফেল, উচ্ছাসে ফেটে পড়ল আমন্ত্রিতরা! ভাইরাল ভিডিও

20
বিয়ের উপহার AK–৪৭ রাইফেল, উচ্ছাসে ফেটে পড়ল আমন্ত্রিতরা! ভাইরাল ভিডিও

এ কেমন উপহার? বিবাহের মতো শুভ অনুষ্ঠানে পাত্রের হাতে কি না শেষমেষ AK–৪৭ রাইফেল তুলে দেওয়া হল! তিনি বিবাহ অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন, না কি যুদ্ধক্ষেত্রে! স্বভাবতই প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি অদ্ভুত বিবাহ অনুষ্ঠানের ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওটি সোশ্যাল প্ল্যাটফর্মে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। কান্ড দেখে সকলেই রীতিমতো অবাক!

কোথায় ঘটেছে এমন ঘটনা? জানা গেল, পাকিস্তানেরই কোনো এক প্রান্তে বিবাহ অনুষ্ঠানে এমন অদ্ভুত উপহার পেয়েছেন পাত্র। তবে পাকিস্তানের ঠিক কোন এলাকায় এমন ঘটনা ঘটেছে বা নবদম্পতির পরিচয় সম্পর্কে কিছু জানা যায়নি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুন্দরভাবে সজ্জিত বিবাহ ক্ষেত্রে নব দম্পতি বসে রয়েছেন। আমন্ত্রিত অতিথিরা একে একে এসে তাদের শুভেচ্ছা বার্তা, উপহার, আশীর্বাদ দিয়ে যাচ্ছেন।

এমন সময় এক মহিলার আগমন ঘটলো। মহিলা সম্ভবত নবদম্পতির পূর্বপরিচিতা। তাই তো পাত্রকে উষ্ণ আলিঙ্গন করে শুভেচ্ছা বার্তা জানানোর পর তিনি সকলের সামনেই তার হাতে দুর্দান্ত AK–৪৭ রাইফেল তুলে দিলেন। অনুষ্ঠানে উপস্থিত বাকিদেরও প্রবল উচ্ছাসে ফেটে পড়তে দেখা গেল। এমন উপহার যেন সেই প্রদেশে সর্বোৎকৃষ্ট উপহার!

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে এটাই স্বাভাবিক। ভিডিওটি দেখে অনেকেই মজা পেয়েছেন। তবে সমালোচকের সংখ্যাও কিন্তু কিছু কম নয়। পাকিস্তানের মতো প্রদেশ যেখানে সন্ত্রাসবাদ এক অন্যতম সমস্যা হিসেবে সারা বিশ্বে পরিচিতি পাচ্ছে, সেখানে এই ভিডিও স্বভাবতই সোশ্যাল প্লাটফর্মে প্রভূত সমালোচনার স্বীকার হচ্ছে।