পরনে হাই থাই স্লিট স্কার্ট খোলা চুলে হ’ট ফোটো-শ্যুট করলেন সারা আলি খান

21
পরনে হাই থাই স্লিট স্কার্ট খোলা চুলে হ'ট ফোটো-শ্যুট করলেন সারা আলি খান

সারা আলি খান- বলিউড এর প্রথম সারির সুপার ডুপার হিরোইন। শুধু এটুকুই তাঁর পরিচয় নয়। পতৌদি পুত্র সইফ আলি খান ও অমৃতা সিং এর একমাত্র কন্যা। সারা-র রূপেই মুগ্ধ গোটা নেট দুনিয়া। সারা সোশ্যাল মিডিয়াতেও কিন্তু বেশ অ্যাক্টিভ । নিজের লাস্যময়ী ছবিতে নিমেষেই মন জয় করে নেন সকলের।

এবারেও বেশ সাহসী মেজাজে ফোটো-শ্যুট করেছেন ‘কেদারনাথ’ খ্যাত অভিনেত্রী। তিনি পরেছেন হাই থাই স্লিট স্কার্ট। সঙ্গে রয়েছে ব্ল্যাক ব্রা-টপ। মিনিমাল মেকআপ ও খোলা চুলে সারার সাদা-কালো ফোটোশ্যুট আপলোড করা মাত্রই নেট-দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । শায়েরির দুই লাইন লিখে সেই ছবি শেয়ার করেছেন সারা নিজের ইনস্টাগ্রামে। অভিনেত্রীকে দেখে সত্যিই চোখ ফেরানো দায়! নেট নাগরিকরা মুগ্ধ হয়েছেন তাঁর সৌন্দর্য্যে!

ছবি শেয়ারের এখনও ২৪ ঘণ্টা কাটেনি, কিন্তু সেই ছবিতে ১৬ লাখেরও বেশি মানুষ লাভ রিয়্যাক্ট দিয়েছেন । সদ্য শেষ করেছেন অক্ষয় কুমার, ধনুষ এর সঙ্গে পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘অতরঙ্গি’র শ্যুটিং। আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘নখরেওয়ালি’-তেও নাকি তিনিই কাজ করছেন এমন খবর । যেখানে সারা বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সানি কৌশলকে (ভিকি কৌশলের ভাই) । এক সমকামী পুরুষের কাহিনী নিয়ে তৈরি হবে এই ছবি। যেখানে এক পুরুষের ধীরে ধীরে নারী হয়ে ওঠার গল্প দেখানো হবে। আপাতত সইফ-কন্যার হাতে রয়েছে বিগ বাজেটের প্রচুর ছবি।