পরনে সি-গ্রীন রঙের ফিনফিনে শাড়ি ও ডিজাইনার ব্লাউজ! ‘সে’ক্সী গা’র্ল’এর তকমা পেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

8
পরনে সি-গ্রীন রঙের ফিনফিনে শাড়ি ও ডিজাইনার ব্লাউজ! ‘সে'ক্সী গা'র্ল’এর তকমা পেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

বাংলা সিনেমার অন্যতম পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটা সময় দেবশ্রী, শতাব্দী, রচনা, ইত্যাদি অভিনেত্রীদের সাথে পাল্লা দিয়ে একের পর এক হিট সিনেমায় অভিনয় করতেন ঋতুপর্ণা। বাংলা সিনেমায় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে খুব পছন্দ করতেন দর্শকরা। বর্তমানে বয়স তাঁর ৫০ ছুঁইছুঁই, কিন্তু শরীরে মেদের চিহ্নমাত্র নেই। এতটাই নিজের খেয়াল রাখেন তিনি। আর রূপের কথা তো বাদই দিলাম। দিনদিন যেন আরো সুন্দরী হয়ে উঠছেন তিনি। ঋতুপর্ণা একদিকে যেমন লাস্যময়ী রূপবতী তেমনই অন্যদিকে দুর্ধর্ষ অভিনেত্রী।

এখনও তিনি অন্যান্য অভিনেত্রীদের মতো ধারাবাহিকে পা রাখেননি। কোভিডের জন্য খানিকটা বিরতিতে ছিলেন। তবে আবার কাজে ফিরছেন বলেই খবর। সম্প্রতি, ঋতুপর্ণা সেনগুপ্ত পরিচালক বীণা বক্সীর ‘ইত্তর’ -এর শ্যুটিং করছেন। শুধু অভিনয় নয়, পাশাপাশি চলতি বছরের পুজোয় তাঁর নতুন গান মুক্তি পেয়েছে। অভিনেত্রীর সঙ্গে গান গেয়েছেন সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীও। তাঁদের এই পুজোর গানের নাম ছিল ‘ফুলমতি’।

এছাড়া আজকাল মাঝে মধ্যেই বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী। কখনও ওয়েস্টার্ন পোশাকে, কখনও বা ভারতীয় সাজ সেজে। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন। যেখানে তাঁর পরনে রয়েছে একটি সি-গ্রীন রঙের ফিনফিনে শাড়ি ও ডিজাইনার ব্লাউজ। অভিনেত্রীর এহেন ছবি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। আট থেকে আশি সকলেই মুগ্ধ হয়েছেন বললে হয়। তাঁর কমেন্ট বক্স ভরে উঠেছে নানা ধরণের কমেন্টে। তাঁর রূপের জাদুর প্রশংসা করেছেন অনেকেই। কেউ কেউ লিখেছেন অপূর্ব সুন্দরী, তো কেউ লিখেছেন ‘সে’ক্সী গা’র্ল’।