মাত্র ৪ বছরের খুদের গলায় ‘মা তুঝে সালাম’ দেখুন ভিডিও

5
মাত্র ৪ বছরের খুদের গলায় 'মা তুঝে সালাম' দেখুন ভিডিও

“মা তুঝে সালাম” এ আর রহমানের সুরে খুবই জনপ্রিয় দেশাত্মবোধক একটি গান। এই গানের মধ্যে দেশ ভক্তির ছোঁয়া একেবারে পরিপূর্ণ। অনেকেই এই গান নিজেদের মতো করে করে এ আর রহমানকে উপহার হিসেবে দিয়েছে। কিন্তু এবারের যে গায়িকা এই গান করেছে সেটা সত্যিই একটু স্পেশাল। কারণ তার বয়স মাত্র ৪ মিজোরামের এক ছোট্ট মেয়ে। যার গলায় এই গান মন ছুঁয়েছে সবার। ইতিমধ্যে তার মিষ্টি নরম সুরের মা তুঝে সালাম নেত পাড়ায় ভাইরাল। সম্প্রতি তার ইউটিউব চ্যানেলে আপলোড করা এই ভিডিও যা নজর কারে নেটিজেনদের।

দেখলে কেউ বুঝবে না ছোট্ট একটি মেয়ে, একেবারে পেশাদারী কায়দায় তার গান যা এক কথায় উপভোগ করার মতো। শিশুটির হাতে রয়েছে ভারতের তেরঙ্গা, তার আধো আধো উচ্চারণে মিষ্টি গুলার গান আপনাকে কিউট বলতে বাধ্য করবেই। তাই আপনি কখনই একবার গানটি শুনে চুপ করে বসে থাকতে পারবেনা না, আপনাকে পরেরবারের জন্য শুনতেই হবে।

তবে এটি যে শুধু গানের ভিডিও তা কিন্তু নয় সাথে আছে কিছু বার্তা, দেশের জন্য, দশের জন্য। আসলে আমরা আমাদের দেশের জন্য গর্ব হওয়া উচিৎ। আমাদের দেশ ভারত ভালবাসা, যত্ন, স্নেহ, মায়া, মমতায় ভরা। আমাদের দেশের জীব বৈচিত্র্য, এই সব কিছু আমাদের টানে, আমাদের ঐক্যবদ্ধ করে তোলে।