দেখুন স্বামী স্ত্রীর মজার খুনসুটি, ভাইরাল ভিডিও

21
দেখুন স্বামী স্ত্রীর মজার খুনসুটি, ভাইরাল ভিডিও

মানুষের একটি স্বভাব থাকে যে, যে জিনিস একবার তার অধীনে হয়ে যায়, সে জিনিসের প্রতি আর আগের মতো মোহ মায়া থাকে না। জিনিস অথবা মানুষ, আমরা কখনো কাছে থাকতে তার মর্ম বুঝি না। দূরে গেলে তার মর্ম বুঝতে পারি আমরা।

আপনার এবং আমার মত অনেকেরই একটাই অভিযোগ থাকে আমাদের স্বামীর কাছে, প্রেম চলাকালীন যতটা অ্যাটেনশন পাওয়া যায় তার থেকে, কি করে বিয়ের পর সেই সমস্ত কিছু কমে যায়? কেন বিয়ের পর আগের মত ভালোবাসা থাকে না? কেন বিয়ের পর রবিবার করে ঘুরতে নিয়ে যায় না স্বামী? তবে অন্য দিক থেকে বিচার করলে এর উত্তর পেয়ে যাবেন আপনি।

বিবাহের পর দায়িত্ব এবং কর্তব্য আগে থেকে অনেকটাই বেড়ে যায়। মাথার উপর থাকে হাজারো চিন্তা। একটিমাত্র রবিবার বাড়িতে বিশ্রাম করার জন্য পায় পুরুষেরা। তাই সেই ভাবে আগের মতো সময় দেওয়া হয় না। সম্প্রতি এই রকমই অভিযোগ নিয়ে স্বামী এবং স্ত্রী একটি ভিডিও তৈরি করেছে।

সোশ্যাল মিডিয়াতে এই মজার ভিডিওটি ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। ভিডিওটি মজা করে তৈরি করা হলেও, এর পেছনের অভিযোগগুলো কিন্তু আমাদের এবং আপনাদের বাড়ির মহিলাদের নিত্যদিনের। তাই এই অভিযোগগুলো মজার ছলে না নিয়ে, একটু ঠান্ডা মাথায় চিন্তা করে, এর সমাধান বের করার চেষ্টা করুন। আর অবশ্যই উপরে দেওয়া লিংকে ভিডিওটি দেখুন। আশা করি ভালো লাগবে।