অফিসে পৌঁছতে চান ঘোড়ায় চড়ে! অনুমতি চাইলেন সরকারি কর্মচারী

7
অফিসে পৌঁছতে চান ঘোড়ায় চড়ে! অনুমতি চাইলেন সরকারি কর্মচারী

পেট্রোল-ডিজেলের দাম ক্রমাগত বৃদ্ধি পাওয়াতে স্বভাবতই নাজেহাল আমজনতা। সকলেই এখন পেট্রোল ডিজেল চালিত গাড়ির বিকল্প খুঁজে চলেছেন। দু-চাকার সাইকেল অথবা পদব্রজেই ভরসা রাখতে হচ্ছে নিত্যযাত্রীদের। তবে মহারাষ্ট্রের এক সরকারি কর্মচারী অবশ্য এই সবকিছুর ঊর্ধ্বে নতুন এক বাহন খুঁজে পেয়েছেন। সাইকেল কিংবা পদব্রজে নয়, তিনি তার অফিসে পৌঁছতে চান ঘোড়ায় চড়ে!

সম্প্রতি এই মর্মেই একটি আবেদন পত্র লিখে নিজে দপ্তরে জমা দিয়েছেন মহারাষ্ট্রের জেলাশাসকের দপ্তরে কর্মরত সতীশ পাঞ্জাবরা দেশমুখ। তবে নিজের আবেদনপত্রে অবশ্য জ্বালানি তেলের দাম বৃদ্ধি সম্পর্কে কোনো কিছু উল্লেখ করেননি তিনি। তিনি জানিয়েছেন এখনই গাড়ি কেনার সামর্থ্য নেই তার। আবার মোটরবাইকে অথবা স্কুটারে চেপে যাওয়া-আসা করতেও তার পিঠে বেশ ব্যথা করে।

এই সমস্যার সমাধান খুঁজতে তাই ঘোড়াকেই নিজের বাহন হিসেবে বেছে নিয়েছেন সতীশ। তিনি ঘোড়ায় চেপেই অফিসে যাতায়াত করতে চান। তাই আগে থেকে অফিসের তরফ থেকে পারমিশন নিয়ে রাখতে চাইছেন সতীশ। তার এমন অদ্ভুত আবেদন সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা এই খবরে বেশ মজা পেয়েছেন। অনেকেই বলছেন পেট্রোল-ডিজেলের বর্ধিত মূল্যের কারণে এমন বাহন খুঁজে নেওয়াটাই যথার্থ সিদ্ধান্ত।