জানতে চান সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত? দেখে নিন

10
জানতে চান সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত? দেখে নিন

বাংলার গর্ব ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী একটি বিত্তশালী পরিবারের সন্তান, কারণ তাঁর বাবা চন্ডী গাঙ্গুলীর একটি নিজস্ব প্রিন্টিং এর প্রেস ছিল। সৌরভ গাঙ্গুলীকে প্রথম দেখা গিয়েছিল ভারতীয় দলের ক্রিকেটার হিসেবে।

বর্তমানে দীর্ঘদিন ধরেই ছোটপর্দায় সঞ্চালকের কাজ করছেন। বাংলার গর্ব এবং প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী, জি বাংলা দাদাগিরির সঞ্চালনায় রয়েছেন, এবং যাকে ছাড়া দাদাগিরি একদমই অসম্পূর্ণ। এই মঞ্চে দেখা যায় দাদার নানান খুনসুঁটি অন্যান্য প্রতিযোগীদের সাথে। পাশাপাশি এই শো-টির মাধ্যমে দাদার ব্যক্তিগত জীবনের অনেক কিছুই উঠে আসে।

সম্প্রতি শারীরিকভাবে অসুস্থ হয়ে থাকলেও বর্তমানে এখন সুস্থ রয়েছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী।

সম্প্রতি প্রকাশিত হয়েছে সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ, যেটা জেনে নেটিজেনদের মাথায় হাত, তবে অনেকেই এটা খুব স্বাভাবিক বলে মেনে নিয়েছেন। ক্রিকেট জগতের সঙ্গে যুক্ত হওয়ার পরেও পাশাপাশি তিনি আন্তর্জাতিক কোম্পানির সঙ্গে একটি পার্টনারশিপে রয়েছেন।

রয়েছেন বিসিসিআইয়ের সভাপতি পদেও। এই পদের জন্য তিনি প্রত্যেক মাসে আয় করেন ২ কোটি টাকার কাছাকাছি অর্থাৎ তার একটি বছরে আয়ের পরিমাণ ২৪ কোটি টাকার কাছাকাছি।

গোটা জীবন ধরে তিনি ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকলেও সঞ্চালনা এবং অন্যান্য বিভিন্ন কাজের মাধ্যমে তিনি বর্তমানে প্রচুর টাকার সম্পত্তির মালিক। জানা গিয়েছে তার বর্তমানে সম্পত্তির পরিমাণ ৩৬৫ কোটি টাকা।

সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ প্রকাশ্যে আসায় নেটিজেনদের মতে এত টাকা আয় করা সৌরভ গাঙ্গুলীর কাছে কোন একটি বিশেষ ব্যাপার নয়।