স্নেক স্পা করাতে চান? জানুন এর উপকারিতা

30
স্নেক স্পা করাতে চান? জানুন এর উপকারিতা

স্পা কথার সঙ্গে আমরা সকলেই পরিচিত। বিউটি পার্লারে গেলে নারী-পুরুষ উভয় নিজেকে তরতাজা করে রাখার জন্য করেন স্পা। স্পা মূলত দুইটি প্রকারের হয়, একটি হল বডি স্পা, অন্যটি হল হেয়ার স্পা। অনেকেই চুল পড়া সমস্যা থেকে মুক্তি পাবার জন্য করেন হেয়ার স্পা। তবে আজ আমরা যে স্পা এর কথা বলব তা হল বডি স্পা। বডি স্পা করলে শরীর সুন্দর থাকে এবং আমরা অনেকটাই তরতাজা অনুভব করি। তবে এই সবকিছুর মধ্যে অন্যতম হলেন স্নেক স্পা। এটি মূলত সাপ দিয়ে স্পা করা হয় তা বলাই বাহুল্য। ভয় না পেয়ে বহু মানুষ করছেন এই স্পা।

এই স্পা যদি আপনি করতে চান, তাহলে আপনাকে হতে হবে একটু সাহসী। কারণ আপনার শরীরের উপর ছেড়ে দেওয়া হবে একাধিক ছোট বড় সাপ। শুধু সাপ বললে ভুল হবে, ছোট বড় মোটা ভারী পাইথন। তারা আপনার শরীরের ওপর নিজের ইচ্ছামত বিচরণ করবে। আর তাতেই সতেজ হয়ে উঠবে আপনার শরীর।

এক্ষেত্রে কোনো পুরুষ অথবা নারী আপনার বডি মেসেজ করবে না। এই কাজ করবে সাপ। এর ফলে আপনার সমস্ত ক্লান্তি দূর হয়ে গিয়ে আপনি নতুন প্রাণশক্তিতে ভরপুর হয়ে উঠবেন। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই বহুবার ভাইরাল হয়েছে এই স্নেকস স্পা এর ভিডিও। এই স্পা করলে আপনার সমস্ত ক্লান্তি নিমেষে উধাও হয়ে যাবে। শরীরের পেশী এবং হাড়ের যন্ত্রণা কমিয়ে দেবে এই সাপ গুলি। শরীরে রক্ত চলাচল ভালোভাবে হবে, তার জন্য একটু হলেও আপনাকে সাহসি হতে হবে।

দুর্বল চিত্তের মানুষ হলেই কখনোই সাহস করে এদিকে পা বাড়াবেন না। কারণ মনে রাখবেন প্রতিটি সাপ হলে বিষমুক্ত। তবে আপনার শরীরের উপর যেভাবে তারা ঘোরাঘুরি করবে, তাতে একটু হলেও আপনার ভয় পাওয়াটা স্বাভাবিক। একজন ব্যক্তি এই স্পা নেবার পর জানিয়েছিলেন, সবগুলোকে আমার পিঠের ওপর ছেড়ে দেবার পর থেকেই আমি আরাম অনুভব করলাম। ওরা যখন আমার পিঠ দিয়ে চলাফেরা করে, তখন দুর্দান্ত লাগে আমার গোটা বিষয়টি। সবশেষে খুবই চনমনে লেগেছে আমার নিজেকে। তাহলে যদি আপনার মনে ভয় না থাকে, তাহলে করে ফেলতে পারেন এই স্নেক স্পা।