বিশ্বকাপ নিয়ে ভবিষ্যৎ বানী করলেন বীরেন্দ্র শেহবাগ

11
বিশ্বকাপ নিয়ে ভবিষ্যৎ বানী করলেন বীরেন্দ্র শেহবাগ

বীরেন্দ্র শেহবাগ ইতিমধ্যেই সে আগের মতোই আবার ভবিষ্যতবাণী করে ফেলছে কোন দল ফাইনালে উঠবে তা নিয়ে। টি -২০ বিশ্বকাপ শুরু হয়ে গেছে ইতিমধ্যে ক্রিকেট বিশেষজ্ঞরা তাদের মতামত জানাচ্ছে। কোন দলের পাল্লা কতটা ভারী তা নিয়েই চলছে যোগ বিয়োগ। এর মধ্যে বীরেন্দ্র শেহবাগও রয়েছেন। তিনি বড় কোনো টুর্নামেন্টের আগেই তার ভবিষ্যত বাণী করেই থাকে। এবারও তার অন্যথা হয় নি। তার মনে হয় যে দুটি দল বিশ্বকাপ ফাইনালে যাবে তাদের পাল্লা এখন থেকেই ভারী।

স্বাভাবিক ভাবেই অস্ট্রেলিয়ায় হবে খেলা, যেখানে হয়ত লড়াই করা সহজ হবে না। তাই তার মতে অজিরা বিশ্বকাপ ফাইনালে উঠতে পারে। অন্যদিকে তিনি ভারতীয় দলের ভারসাম্য মাপজোখ করে রোহিতের দলকে বেছে নেয় অপর ফাইনালিষ্ট হিসেবে। সুতরাং বোঝাইয আচ্ছে বার টি -২০ বিশ্বকাপ ফাইনাল খেলবে অস্ট্রেলিয়া ও ভারত বীরেন্দ্র শেহবাগের মতে।

শেহবাগ বলেন , এবারের বিশ্বকাপ যখন অস্ট্রেলিয়ার মাটিতে, তাই ওদের হারানো তেমন একটা সহজ হবে না। ভারত বিশ্বকাপ ফাইনালে উঠবে কারন তাদের মধ্যে সেই ক্ষমতা ও প্রতিভা রয়েছে, তাছাড়া তাদের সেখানে খেলার অভিজ্ঞতাও রয়েছে। এখানেই শেষ হচ্ছে না শেহবাগের ভবিষ্যত বাণী। তিনি এবছর কে কেমন রান করতে পারবে সেটা নিয়েও ভবিষ্যত বাণী করেছেন। তবে এবার রোহিত কিংবা কোহলিকে নয়। তিনি এগিয়ে রেখেছেন পাকিস্তানের প্লেয়ারকে। তার মতে বাবর আজম বিশ্বকাপে সর্বাধিক রান করবেন।