গর্ভাবস্থায় অনুষ্কাকে শরীরচর্চাতে সাহায্য করছেন বিরাট কোহলি

9
গর্ভাবস্থায় অনুষ্কাকে শরীরচর্চাতে সাহায্য করছেন বিরাট কোহলি

প্রেম, বিবাহ, হবু বাবা-মা, সব মিলিয়ে বিরাট-অনুষ্কা সব সময় থাকেন খবরের শিরোনামে। চলতি বছরে আইপিএল শুরু হবার আগে বিরাট কহলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে ছিলেন তাদের জীবনে বড় খবর। এরপর বিরাট এবং অনুষ্কা উড়ে গিয়েছিলেন দুবাইতে। সেখানে তারা একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন তারা। খেলার ফাঁকে স্ত্রীর খেয়াল রাখার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

সম্প্রতি তারা আইপিএল শেষ হবার পর চলে এসেছেন মুম্বাইতে। ফিরে এসে বিরাট কোহলি নিয়েছেন পিতৃ কালীন ছুটি। অনুষ্কা ও ফিরে গেছেন নিজের কর্ম ক্ষেত্রে।কিছুদিন আগে দেখা যাচ্ছে অনুশকাকে পিপি ই পরে একটি শুটিং করতে।সবকিছুর মধ্যে আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে সকল প্রশংসা করেছেন তাদের দুজনের।

গর্ভাবস্থায় অবস্থাতে অনুষ্কাকে সবরকম খেয়াল রাখার চেষ্টা করে যাচ্ছেন বিরাট কোহলি। শরীরচর্চা করে চলেছেন নিয়মিত তারা। অনুষ্কাকে শরীরচর্চাতে সাহায্য করছেন বিরাট কোহলি। গর্ভাবস্থায় অবস্থাতে যে যোগব্যায়াম অথবা প্রাণায়াম করা কতটা জরুরি তা আমরা সকলেই জানি।

তাই  অনুষ্কাকে শরীরচর্চা করার সময় তার পাশে থাকছেন বিরাট কোহলি। বিরাট যেহেতু নিজেই একজন ক্রিকেটার, তাই শরীরচর্চার দিকে তিনি যথেষ্ট অভিজ্ঞ। পিতৃ কালীন ছুটি নিয়ে তিনি গর্ভবস্থায প্রতি সেকেন্ড তার স্ত্রীর পাশে থেকে সময় কাটানোর চেষ্টা করছেন।