আন্টি বলে সম্বোধন করায় বেধড়ক মার যুবতীকে, ভাইরাল ভিডিও

6
আন্টি বলে সম্বোধন করায় বেধড়ক মার যুবতীকে, ভাইরাল ভিডিও

রাস্তাঘাটে যদি কাউকে কোনো বাজে কথা বলা হয় তাহলে তার সাথে ঝামেলা হওয়া অবশ্যম্ভাবী। তবে কখনোই শুনিনি কোনো মহিলাকে আর এক মহিলা যদি আন্টি বলে ডাকে তাহলে সে ক্ষেত্রে কোনো অশান্তি হতে পারে। হ্যা এমনই ঘটনা বাস্তবে উত্তরপ্রদেশের এটাহ এলাকায় ঘটেছে।

লাইভ হিন্দুস্তান পক্ষ থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে একজন মহিলাকে আন্টি বলার জন্য একদল মহিলা মিলে এক যুবতীকে বেধড়ক মারধর করেছে । এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাজার এলাকায় প্রচুর কাপড়ের দোকান। সেখানেই ক্রেতারা ব্যস্ত আছে নিজেদের জিনিসপত্র কেনার জন্য। আশপাশ দিয়ে প্রচুর লোক হেটে যাচ্ছে। ঠিক সেই মুহূর্তেই একদল মহিলা এক যুবতীকে খুব মারছে। কেউ হয়তো চুলের মুঠি ধরে মারছে, কেউবা মারছে চড়।

জানা যায় যে ঐ ছবিটি ওই একদল মহিলার মধ্যে একজনকে আন্টি বলে ডেকেছি তাই তারা এরকম ভাবে তাকে মারছে। এমন মারধর বেশ কিছুক্ষন চলার পর ঘটনাস্থলে আসে একজন পুলিশ কর্মী। পুলিশকর্মীটি ওই যুবতীকে কিছুটা দূরে সরিয়ে নিয়ে যান ফলে যুবতীটি মারের হাত থেকে বেঁচে যান।

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরেই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় বহু লোক এই ঘটনাটি নিয়ে হাসি ঠাট্টা করেছেন। কেউবা মহিলাদের সমালোচনাও করেছেন।