ফের ভাইরাল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের খবর! জানুন রহস্য

21
ফের ভাইরাল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের খবর! জানুন রহস্য

সম্প্রতি নেটদুনিয়ায় ঝড়ের গতিতে একটি খবর ভাইরাল হতে দেখা যায়, খুব শীঘ্রই নাকি বিয়ে হতে চলেছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। এই খবরটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই ব্যক্তিগত জীবন বেশ জটিল হয়ে পড়ে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের পরিবারের। তাদের দুজনের মধ্যে যে প্রেমের সম্পর্ক আছে এটা সকলেই জানে, কিন্তু এমন আচমকা বিয়ের খবর ছড়িয়ে পড়ার পরে কিছুটা অস্বস্তিতে পড়ে যায় পরিবারের সকলে।

কয়েকদিন আগেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ আরো একবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন, সৌজন্যে তাদের বিয়ের ভেন্যু। কোথায় কখন বিয়ে হচ্ছে সবটাই ফাঁস হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই কি প্রতিক্রিয়া হয়েছিল ভিকির বাড়িতে!

ভিকি কৌশলের ভাই সানি কৌশল এই বিষয়ে বলেন, বাড়ির সকলে এই রকম গুজব শুনে প্রথমে হেসে ফেলেছিল। কিন্তু কেউ কেউ প্রশ্ন করে বসে ছিলেন, শুনলাম নাকি বিয়ে করছো। মিষ্টি খাওয়াও। উত্তরে ভিকি জানিয়েছিলেন, যতবার সত্তিকারের বিয়ে হচ্ছে শুনেছো, ততবার সত্তিকারের মিষ্টি খেয়ে নাও।

এর আগেও একই পরিস্থিতি হয়েছিল ক্যাটরিনার বাড়িতে। তখন ক্যাটরিনা নিজেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন, এমন কোনো পরিকল্পনা নেই। কোন খবর হলে আমরাই জানাবো। বিয়ের খবরটা যে সম্পূর্ণ ভুয়ো, তা বুঝতে হবে সকলকে।