খোলা চুল চোখে বড় গোল চশমা স্লিভলেস সাদা পোশাকে ভাইরাল ঋত্বিকা সেন

14
খোলা চুল চোখে বড় গোল চশমা স্লিভলেস সাদা পোশাকে ভাইরাল ঋত্বিকা সেন

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ ঋত্বিকা সেন। এই সুন্দরী অভিনেত্রী খুব ছোটবেলা থেকে অভিনয় করছেন। বর্তমানে তার সৌন্দর্য যেকোনো বলিউড অভিনেত্রীকেও হার মানাতে পারে। সোশ্যাল সাইটে বরাবর বেশ একটিভ থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যে ছবি দেখে মুগ্ধ নেটিজেন।

স্লিভলেস সাদা টপের উপর ফ্লোরাল প্রিন্টের কাজ করা পোশাক পরে রয়েছেন অভিনেত্রী। খোলা চুল, চোখে বড় গোল চশমা। আইলাইনার আর হালকা লিপস্টিকেই তার হালকা মেকআপ সম্পন্ন হয়েছে। তবে চশমার আড়ালে থাকা অভিনেত্রীর নীল চোখে চোখ আটকিয়েছে নেটিজেনদের। নীলনয়না সুন্দরীকে দেখে ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনদের মধ্য থেকে অনেকেই।

খুব শীঘ্রই জুবিন গর্গের গাওয়া গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে অভিনেত্রীকে। এই মিউজিক ভিডিওতে তার বিপরীতে অভিনয় করছেন টেলিভিশনের পর্দার অত্যন্ত পরিচিত মুখ সম্রাট মুখার্জী। উল্লেখ্য, ‘বউ কথা কও’ ধারাবাহিকে সম্রাটের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ঋত্বিকা। আজ নতুন প্রজেক্টে তিনি তার প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন। যা দেখে দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।