মিনি স্কার্ট এর সাথে কালী ঠাকুরের ছবি আঁকা জ্যাকেট পরে ভাইরাল প্রিয়াঙ্কার নতুন লুক

21
মিনি স্কার্ট এর সাথে কালী ঠাকুরের ছবি আঁকা জ্যাকেট পরে ভাইরাল প্রিয়াঙ্কার নতুন লুক

শুধুমাত্র ভারতেই নয় ইন্টারন্যাশনাল ক্ষেত্রে প্রিয়াঙ্কা চোপড়ার নাম এক বাক্যে সবাই চেনে। তার মতো সাহসী অভিনেত্রী খুব কম দেখতে পাওয়া যায়। বাইরের জগত কে কোনদিনই সেইভাবে পাত্তা দেননি তিনি। এমনকি তার বিয়ে নিয়ে যখন সরব হয়েছিল নেট দুনিয়া, তখনো সবাইকে পেছনে ফেলে দিয়ে তিনি দশ বছরের ছোট নিক জোনাস কে বিয়ে করেছিলেন। প্রত্যেকটি ছবিতে তার অ্যাটিটিউড এবং অভিনয় দক্ষতা সমস্ত সমালোচকদের মুখ বন্ধ করে দেয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হলো প্রিয়াঙ্কা চোপড়ার। যেখানে দেখা যাচ্ছে তিনি পড়ে রয়েছেন একটি মিনি স্কার্ট। কালী ঠাকুরের ছবি আঁকা জ্যাকেট, এবং নামমাত্র গয়না। প্রাচ্য এবং পাশ্চাত্য দু ধরনের পোশাকে ভীষণভাবে সাবলীল প্রিয়াঙ্কা চোপড়া। চিরকালই পোশাক নিয়ে কাটাছেড়া করতে তিনি ভালোবাসেন।

তাই এবারও একেবারে অন্যরকম একটি পোশাক পরে দেখতে পাওয়া গেল তাকে। আরো একবার তার পোশাক সকলকে পেছনে ফেলে দিয়ে এগিয়ে গেল। ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন নিক জোনাস। এখানে হেঁটে যাচ্ছেন রাজপথ দিয়ে। দূরে দাঁড়িয়ে রয়েছে একটি হলুদ ট্যাক্সি। তাদের ভালোবাসার মুহূর্তের আরো একটি ছবি এড হলো সোশ্যাল মিডিয়াতে।

আরে তারা কোথায় যাচ্ছেন এবং কোথায় গিয়েছিলেন তার এখনও স্পষ্ট নয়। যদিও তার থেকেও বেশি নজর কেড়েছে প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক। এখন তিনি শুধুমাত্র একজন অভিনেত্রী নন, তিনি একজন গায়িকা এবং লেখিকা। তবে সর্বাগ্রে তিনি একজন মডেল এবং ফ্যাশন স্টেটমেন্ট।