উন্মুক্ত উর্ধাঙ্গ অবস্থায় ভাইরাল দর্শনা বণিক, নেটিজেনদের একাংশের কটূক্তি

73
উন্মুক্ত উর্ধাঙ্গ অবস্থায় ভাইরাল দর্শনা বণিক, নেটিজেনদের একাংশের কটূক্তি

প্রথম সারির বাঙালি অভিনেত্রী দের আজকাল প্রায়ই দেখা যায় কখনো উন্মুক্ত উর্ধাঙ্গ অথবা কখনো উন্মুক্ত নিম্নাঙ্গ হয়ে ক্যামেরার সামনে আসতে। ঋতুপর্ণা ঘোষ থেকে শুরু করে দিয়ে আসেন সকলেই আছেন এই তালিকায়। এই তালিকায় অন্যতম নতুন সংযোজন হয়েছেন দর্শনা বণিক। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি পোস্ট করে ভাইরাল হয়ে যাচ্ছেন।

বেশ কিছুদিন আগে তিনি ব্লাউজ ছাড়া শাড়ি পড়ে সকলকে শুভ শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে ছিলেন। সেই ছবিটি ভাইরাল হতে বেশি সময় নেয় নি। ফের আরও একবার সোশ্যাল মিডিয়াতে নিজের অন্যরকম একটি ছবি পোস্ট করে ভাইরাল হয়ে গেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি যে ছবি পোস্ট করেছেন তাদের দেখা যাচ্ছে তার গায়ে বিন্দুমাত্র কাপড়ের চিহ্ন নেই। শুধুমাত্র একটি সাদা চাদর দিয়ে শরীরের কিছু অংশ ঢেকে রেখেছেন তিনি। তিনি যেভাবে ক্যামেরার সামনে বসে আছেন তাতে তার শরীরের বেশিরভাগ অংশটাই চোখে ধরা পড়ছে। এমন একটি ছবি পোস্ট করার পর ভাইরাল হবে না তা কি কখনো হয়।

অতএব এই ছবিটি ও অন্যান্য ছবির মতোই খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। তবে এই ছবিটি নিয়ে বহু নেটিজেন নেতিবাচক মন্তব্য করেছেন।