পাকিস্তান জয়ের আনন্দে ফের ভাইরাল ‘পাউরি গার্ল’ মোবিন দাদানি

6
পাকিস্তান জয়ের আনন্দে ফের ভাইরাল ‘পাউরি গার্ল’ মোবিন দাদানি

পাকিস্তান বনাম ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লো পাকিস্তান। এই প্রথম বিশ্বকাপের ময়দানে ভারতকে হারিয়ে নতুন ইতিহাস লিখলেন বাবর আজমের ক্রিকেট বাহিনী। পাকিস্তানের জয়ে স্বভাবতই উচ্ছ্বসিত পাকিস্তানের ক্রিকেট সমর্থকরা। একদিকে যেখানে ভারতীয় ক্রিকেট অনুরাগীদের মধ্যে হতাশা ছায়া, ঠিক তখনই পাকিস্তানের ক্রিকেট অনুরাগীরা জয়ের আনন্দে মেতে উঠলেন।

পাকিস্তানের জয় নিশ্চিত হতেই পাকিস্তানি তরুণী তথা ‘পাউরি গার্ল’ মোবিন দাদানি সোশ্যাল মিডিয়ায় জয়ের আনন্দ ভাগ করে নিলেন। গত বছর করোনাকালে ভাইরাল হয়েছিল তার একটি ভিডিও। সেখানে বন্ধুবান্ধবদের নিয়ে তাকে ‘পাউরি’ করতে দেখা গিয়েছিল। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের জয়ের উল্লাসে একটি পোস্ট করলেন।

পোস্টে অবশ্য বেশি কিছু লেখেননি তিনি। তিনি লিখেছেন ‘পাক বনাম ভারত’। জয়ের আগাম পূর্বাভাস পেতেই তিনি এই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য যে ভিডিওর জন্য তিনি ভাইরাল হয়েছিলেন সেই ভিডিওতে তাকে বলতে শোনা গিয়েছিল, “ইয়ে হামারি কার হ্যায়, ইয়ে হাম হ্যায়, অউর ইয়ে হামারি পাউরি (পড়ুন পার্টি) হো রহি হ্যায়”। ‘পাউরি কন্যে’ নিজের দেশের জয়ের উল্লাসে সোশ্যাল মিডিয়ায় ফের যে পোস্ট করেছেন তাও ভাইরাল হয়ে গিয়েছে।

ভারত বনাম পাকিস্তান ম্যাচ হলেও এই ম্যাচ আসলে যেন ছিল বিরাট কোহলি বনাম পাকিস্তান ম্যাচ। দলের একের পর এক সেনাপতি যখন আউট হয়ে গিয়ে ফিরে যাচ্ছিলেন তখন বিরাট কোহলি একাই প্রায় প্রথম থেকে শেষ পর্যন্ত ম্যাচের ময়দানের দিকে থেকে ভারতকে রক্ষা করার চেষ্টা চালিয়েছেন। তবে পাকিস্তানের এদিন প্রথম থেকেই ছিল ফর্মে‌। একা বিরাটের পক্ষে তাই পাকিস্তানের মোকাবিলা করা সম্ভব হলো না।