উপহার দিতে হবে প্রেমিকাকে সেই চাপে পড়ে যুবক যা করলো, জানলে আঁতকে উঠবেন

16
দেখে নিন একনজরে আজকের সোনার দাম

লোকে প্রেমের মুখে পড়লে কী না করে বসেন। প্রেমিক বা প্রেমিকা সকলেই উপহার পেতে খুবই পছন্দ করেন তবে প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য কেউ যে এমন কাণ্ড করতে পারেন তা বোধহয় খুন করেও কল্পনা করা যায় না।

প্রেমিকাকে মোটর গাড়ি চাপিয়ে সোনার চেন পরিয়ে ঘোরানোর প্রতিশ্রুতি পূরণ করতে গিয়ে এটিএম লুঠে অভিযুক্ত হল এক যুবক। এটিএম ভেঙে টাকা চুরি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন ওই কলেজ ছাত্র।

অভিযুক্তের নাম উজ্জ্বল শেখ। মঙ্গলকোটের কাশিমনগরের ঘটনা। উজ্জ্বলকে গ্রেপ্তার সাথে পুলিশ তাঁর কাছ থেকে স্ক্রু ড্রাইভার প্লাস ও এক জোড়া রাবারের গ্লাভস উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে গুসকরা কলেজের দ্বিতীয় বর্ষের পড়ুয়া উজ্জ্বল। বাড়ির আর্থিক অবস্থা ততটা সচ্ছল নয় কিন্তু প্রেমিকার মন গলাতে বার বার বাবার কাছ থেকে টাকা চেয়েছিলেন তিনি তাতেও সফল হয়নি।

তাই এটিএম ভেঙে টাকা চুরি করে প্রেমিকার মন গলানোর চেষ্টা করেছিল সেই। শুধু তাই নয় এটিএম কীভাবে ভাঙা যাবে তার জন্য ইউটিউবের সাহায্য নয় উজ্জ্বল।

তবে তা ধোপে টেকেনি পুলিশের হাতে ধরা পড়েছে সেই যুবক। তবে শুধুই কি প্রেমের জন্য এটিএম লুঠের চেষ্টা নাকি এর পিছনে রয়েছে অন্য কারণ তা খতিয়ে দেখছে পুলিশ। এমনকি এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তাও জানার চেষ্টা করছে পুলিশ।