পর্নগ্রাফি দেখে সঙ্গম করতে গিয়ে স্ত্রীর ভিডিও পেল পর্নসাইটে!

235
পর্নগ্রাফি দেখে সঙ্গম করতে গিয়ে স্ত্রীর ভিডিও পেল পর্নসাইটে!

নিজের স্বামীকে পর্ণ ভিডিও দেখাতে গিয়ে নিজেরই যৌনতার ভিডিও সামনে চলে আসায় সম্পর্কে বিরাট ফাটল ধরা পড়লো।পেশায় চিকিৎসক ওই মহিলা তার স্বামীকে পর্ণ সাইটে ঢুকে ভিডিওটিতে যেরকম ভাবে যৌনসঙ্গম করতে দেখা গিয়েছে সেইমতোই যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার কথা বলেন স্বামীকে।কিন্তু পর্ণ সাইটে ঢুকেই চক্ষু চরকগাছ স্বামীর।

ওই মহিলা চিকিৎসক পেশায় একজন নামকরা ডাক্তার। কিন্তু তারা কর্মসূত্রে দুজনেই ব্যাঙ্গালোরে বাস করেন। গত 2018 সালে কলকাতার মহিলা ডাক্তারের সাথে বিয়ে হয় উত্তরপ্রদেশের এক ব্যাক্তির।বিয়ের আগেই ওই মহিলা চিকিৎসক তার স্বামীকে বলেছিল যে অতীতে তার একজনের সাথে সম্পর্ক ছিল,কিন্তু সে সম্পর্কে ইতি টানা হয়েছে বহুদিন আগেই।

কিন্তু পর্নসাইট ঘাটতে গিয়ে ওই ব্যক্তি নিজের স্ত্রীকেই দেখেন একটি ভিডিওতে যৌন সঙ্গম করতে ওপর ব্যাক্তির সাথে।কিন্তু সেসময় ওই মহিলা তার স্বামীকে বলে যে,ওই ব্যক্তির সাথে তার যৌনসম্পর্ক ছিলো, ওই ব্যক্তিই তার প্রাক্তণ প্রেমিক ছিলো।ওই প্রাক্তণ প্রেমিক এই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করেছে তাকে।একথা বলার পর ওই মহিলার স্বামী বিশ্বাস করে নিজের স্ত্রীর পাশেই দাঁড়িয়েছে।

এই ঘটনা ঘটার পরেও তাদের সম্পর্কে চিড় ধরেনি।কিন্তু ফের একবার ওই মহিলার স্বামী পুনরায় অন্য এক ব্যক্তির সাথে পর্নসাইটে নিজের স্ত্রীর ভিডিও দেখে ফেলায়, স্ত্রীর প্রতি বিশ্বাস ভেঙে যায়।পরে তিনি জানতে পারেন যে,তার স্ত্রীর সঙ্গমের প্রতি দুর্বলতা রয়েছে প্রবল।তাই তিনি নিজের স্বামীর সাথেও পর্নফিল্মের মতো অভিনয় করে যৌনতা উপভোগ করতে ভালোবাসেন।

তবে দ্বিতীয় বার একই ঘটনা সামনে আসায়, স্ত্রীকে চাপ দিতেই আসল রহস্য সামনে আসে ওই মহিলার।তবে এবার আর ক্ষমা করতে পারেননি নিজের স্ত্রীকে।তারা এই মুহূর্তে আলাদা আলাদা রয়েছেন।তবে নিজের স্বামীকে কাছে পেতে মরিয়া ওই মহিলা চিকিৎসক।নিজের স্বামীকে ফিরে পেতে মরিয়া চেষ্টা চালাচ্ছে ওই মহিলা।