জিলিপির প্রেমে পড়লেন ভিকি কৌশল!

6
জিলিপির প্রেমে পড়লেন ভিকি কৌশল!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন ভিকি কৌশল। অনুরাগ কাশ্যপের সহকারী হিসেবে তিনি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। এরপর তিনি নিজেই বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে ওঠেন। ২০১৯ সালের উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইকের পর তো তিনি জিতে নিয়েছিলেন জাতীয় পুরস্কার। অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও তিনি সর্বদা সজাগ থাকেন।

হাজার ব্যস্ততার মধ্যেও কখনো জিমে যেতে ভোলেন না ভিকি কৌশল। শরীরচর্চা এবং ফিটনেস তার জীবনের অন্যতম অঙ্গ। স্ট্রেচিং, পুশআপ, কার্ডিওর মাধ্যমে তিনি রোজ নিজেকে ফিট রাখেন। তবে মাঝে মাঝে লোভের বসে কড়া ডায়েট ভুলে মাঝরাত্রে লুকিয়ে জমিয়ে পেট পুজো করে থাকেন তিনি। এটাই নাকি তার মধ্যরাতের প্রেম!

রবিবার মধ্যরাত্রে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন ভিকি। সেখানে দেখা যায় এক থালা জিলিপির ছবি। পেছনে বাজছে একটি রোমান্টিক গান। ক্যাটরিনাকে ছেড়ে শেষে কিনা এইভাবে জিলিপির প্রেমে পড়লেন ভিকি কৌশল! ডায়েটের মাঝে মাঝেমধ্যে এক চিটমিল নেওয়াই যায়। তেমনটাই করছিলেন অভিনেতা।

এই মুহূর্তে ভিকির হাতে একাধিক কাজ রয়েছে। শশাঙ্ক খৈতান পরিচালিত কমেডি ছবি গোবিন্দা মেরা নামে কিয়ারা আদবাড়ি এবং ভূমি পেডনেকরের সঙ্গে তিনি অভিনয় করছেন। এরপরও তার হাতে রয়েছে পরপর কাজে সুযোগ। সারা আলী খানের বিপরীতে একটি ছবিতে তিনি কাজ করবেন বলে জানা যাচ্ছে।