৮০ বছর বয়সেও আইটেম গানে নেচে তাক লাগালেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

13
৮০ বছর বয়সেও আইটেম গানে নেচে তাক লাগালেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

৮০ বছর বয়সে আইটেম গানে নেচে তাক লাগালেন লিলি চক্রবর্তী। বয়স শুধুই একটা সংখ্যা; মন যদি ইয়ং থাকে তো বয়স তো কোনও ব্যাপারই নয়।

টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী এটাই যেন আরও একবার বুঝিয়ে দিলেন। সদ্য মুক্তি পেয়েছে, সংগীত পরিচালক সমিধ মুখোপাধ্যায় ও গীতিকার জয়জিৎ বন্দ্য়োপাধ্যায়ের ভিডিও অ্যালবাম ‘লিলি ডোন্ট বি সিলি’। আর এই আইটেম গানেই নাচতে দেখে গিয়েছে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীকে।

অভিনেতা জয়জিৎ এই ভিডিও অ্যালবাম থেকেই গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করেছেন। শুধু তাই নয়, এই ভিডিও অ্যালবামের হাত ধরেই অভিনয়ে পা রাখলেন এনা সাহার বোন সাক্ষী সাহাও।

এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের ব্যানারেই তৈরি হয়েছে এই ভিডিও অ্যালবাম । এই আইটেম গান নিয়ে বলতে গিয়ে লিলি চক্রবর্তী বলেন, ”প্রথমে অফারটা শুনে খুবই অবাক হয়েছিলাম। তবে সমিধ, জয়জিৎ, উর্বি ও এনা আমাকে রাজি করাল। ওদের কথা ফেলতে পারলাম না। আর সত্যি বলতে এ যুগের ছেলেমেয়েদের সঙ্গে কাজ করতে ভালই লাগে আমার। নিজেকেও ওদের বয়সের মনে হয়।”

ইতিমধ্যেই ‘লিলি ডোন্ট বি সিলি’র ভিডিও এক লক্ষ দর্শক দেখে ফেলেছে। শেয়ারের সংখ্যাও প্রচুর। এই গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।