হলিউডের নায়িকার সাথে প্রেমে ব্যস্ত ভাইজান! সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন

23
হলিউডের নায়িকার সাথে প্রেমে ব্যস্ত ভাইজান! সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন

সালমান খান, বলিউডে এই নামই যথেষ্ট। বয়স প্রায় ৬০ ছুঁই ছুঁই। কিন্তু ভাইজান এখনো বিয়ের পিঁড়িতে বসতে পারলেন না, হয়তো আর বিয়ে করার কোন ইচ্ছেই নেই তার। কিন্তু প্রেম করতে বাধা নেই তার। ইতিমধ্যেই বলিউডের অনেক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। এবার সেই বলিউড ছেড়ে ভাইজান এখন হলিউডের নায়িকাদের সাথে প্রেমে ব্যস্ত।

কথাটা বিশ্বাস হচ্ছে না? এমনটাই এখন গুজব ছড়িয়েছে বলিপাড়ায়। সেখানে কান পাতলেই শোনা যাচ্ছে হলিউডের সামান্থা লকউডের সাথে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। এই গুঞ্জনের সূত্র পাত হয় ভাইজানের পার্টি থেকেই। স্বাভাবিক ভাবেই সেই পার্টিতে ঢল নেমেছিল তারকাদের।প্রাক্তন প্রেমিকদের নিয়েই সেদিন পার্টি করায় ব্যস্ত ছিলেন সল্লুভাই।

কিন্তু সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে,সেই পার্টিতে নাকি উপস্থিত ছিল সমান্থাও। পরে আবার শোনা গেছে সলমন খান ও শিল্পা শেট্টির সাথে জয়পুরের এক অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন হলিউডের অভিনেত্রী। তবে বলিউডের সংবাদ মাধ্যমে প্রশ্ন করা হলে সেই অভিনেত্রী জানায়, শুধু সলমন খান কেন? হৃত্বিক কে নিয়ে এমন প্রশ্ন ওঠেনা কেন?

তিনি পরে বলেন লোক হয়ত একটু বেশী বলে। তবে আমি নিজে সলমন খানের সাথে প্রথম সাক্ষাৎকারেই বুঝেছি তিনি একজন ভালো মানুষ। জানি না মানুষ কোথা থেকে এইসব শোনে। আমি সলমন খানের সাথে দেখা করেছি , হৃত্বিকের সাথেও দেখা করেছি কিন্তু হৃত্বিককে নিয়ে এমন কোনো প্রশ্ন ওঠে না কেন?