মাটির পাত্রে এই টোটকা ব্যবহার করুন,অর্থভাগ্য ফিরতে বাধ্য

181
মাটির পাত্রে এই টোটকা ব্যবহার করুন,অর্থভাগ্য ফিরতে বাধ্য

প্রতি মঙ্গলবার মাটির পাত্রে এই টোটকা ব্যবহার করুন,অর্থভাগ্য ফিরতে বাধ্য জীবনের অনেক ছোট ছোট সমস্যা যা ভবিষ্যতে বৃহ আকার ধারণ করে আর এই সমস্যাগুলোকে কাটিয়ে ওঠার জন্য আমরা জ্যোতিষীদের পরামর্শ নিয়ে থাকেই। জ্যোতিষীরা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের রত্ন ধারণ করার পরামর্শ দেন কিন্তু সমস্ত রত্ন ধারণ করা সবার পক্ষে সম্ভব হয় না।

তবে টোটকার ক্ষেত্রেও কিন্তু কাজ হয় তাই তো জীবনের সমস্যা কাটিয়ে ওঠার জন্য সেই ছোট খাটো টোটকা কাজে লাগালে অনেক কিছুই সুবিধা হয়। আমাদের চলার পথে সংসার জীবনে অনেক সময় টাকা পয়সার অভাব আসতেই পারে কিন্তু সেই অভাব মেটানোর জন্য জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী প্রতি মঙ্গলবার একটি ছোট্ট কাজ হলে অর্থ উপার্জন সম্ভব আর এতে নেতিবাচক শক্তির প্রভাব কমে যায়।

তাই পর পর চারটি মঙ্গলবার একটি ছোট কোন সিরিজেই এক ঘটি জল ঢালুন তার উপরে গোলাপের পাপড়ি বিছিয়ে দিন।এ বার ওই কোন সদর দরজার সামনে একটি নিরাপদ জায়গায় রেখে দিন যাতে কলসিতে কোনোরকম আঘাত না লাগে। এর পর সূর্যাস্তের আগে কলসির জল বাড়ি থেকে দূরে গিয়ে কোনও একটি গাছের গোড়ায় ঢেলে দিন। সেই কোন সেটি কোনও দরিদ্র ব্যক্তিকে দান করতে পারেন এতে আপনার আর্থিক সৌভাগ্য ফিরতে পারে।