শিব সেনায় নাম লেখালেন উর্মিলা অবসান ঘটলো জল্পনার

6
শিব সেনায় নাম লেখালেন উর্মিলা অবসান ঘটলো জল্পনার

শেষ পর্যন্ত সমস্ত জল্পনার অবসান ঘটালো উর্মিলা মাতন্ডকর নিজেই। কারণ গত কয়েকদিন থেকে কথা হচ্ছিল তিনি কোন রাজনৈতিক দলে যোগ দেবেন? এবার শিব সেনার নাম লেখানোর পর এই সমস্ত জল্পনার অবসান ঘটালেন তিনি নিজে। আর তারপরেই কঙ্গনা রানাওয়াতকে নিয়ে মুখ খুললেন তিনি। বেশি বিস্তারিত না বললেও সংক্ষেপে শুধু এটুকুই জানিয়েছেন, অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে। অযথা তার সাথে কথার লড়াইয়ে জড়িয়ে পড়ার ইচ্ছা নেই তার বিন্দুমাত্র।

বেশিদিন আগের কথা নয় কঙ্গনা রানাওয়াত উর্মিলা মতন্ডকার সফট পর্ন স্টার বলে অভিহিত করেছিলেন। তখন অবশ্য এর কোনো প্রতি উত্তর করেননি উর্মিলা নিজে। কিন্তু সবাই তাঁর ভক্তরা ভেবেছিল শিবসেনায় যোগ দেওয়ার পরে কিছুটা হলেও মুখ খুলবেন তিনি। কিন্তু তিনি অকারণে বাক-বিতণ্ডায় যেতে চান না।

তাই তিনি স্পষ্ট জানিয়েছেন, আমি কথার লড়াই এ যেতে চাই না অযথা। ওর আমি তেমন একটা ভক্ত নই। তাই মনে হচ্ছে অযথা পাত্তা দেওয়া হচ্ছে তাকে। আর বেশি কিছু বলতে চাইনা গণতান্ত্রিক আমাদের দেশ। তাই সবার নিজস্ব মতামত দেওয়ার অধিকার আছে। আসল বাক যুদ্ধ হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে।

সেখানে উর্মিলা বলেছিলেন, আসলে হিমাচল থেকেই ড্রাগ এর জন্ম, তাই প্রথম সাফাই অভিযান কঙ্কনার নিজের বাড়ি থেকেই করা উচিত। এরপরেই কঙ্গনা রানাওয়াত উর্মিলা মাতন্ডকরকে পনস্টার বলে অভিহিত করেন। কিন্তু এরপরেও উর্মিলা জানায়, কারো উদ্দেশ্যে এই কথা বলেননি তিনি, সাক্ষাৎকারের কেবল ছোট অংশ এটি।