ভোটে জেতার খবর শুনেই বিয়ের মন্ডপ ছেড়ে গণনা কেন্দ্রে দৌড়ে চলে গেলেন কনে

27
ভোটে জেতার খবর শুনেই বিয়ের মন্ডপ ছেড়ে গণনা কেন্দ্রে দৌড়ে চলে গেলেন কনে

কিছুদিন আগে আমরা দেখেছি বিয়ে করতে করতে পরীক্ষা দিতে এক পাত্রী কে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছিল। ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্যের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। আবার তেমন আরেকটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। যেখানে দেখতে পাওয়া গেল একজন প্রার্থীকে বিয়ের পিঁড়িতে বসতে যিনি একজন প্রার্থী ও বটে।

বিয়ের মন্ডপ বিয়ে করতে বসেছেন তিনি। হঠাৎ করে শুনতে পেলেন যে বিপুল ভোটে জয়যুক্ত হয়েছে। সঙ্গে সঙ্গে মন্ডপ ছেড়ে দৌড়ে চলে গেলেন গণনা কেন্দ্রে। হাতে জয়ের সার্টিফিকেট পেয়ে তবে শান্তি পেলেন তিনি। আর একবার এসে বসলেন বিয়ের আসরে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রামপুরে। সেখানে পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী হয়েছিলেন পুনাম সরমা। ভোট পর্ব সাঙ্গ হতেই বিবাহ প্রসঙ্গে মন দিয়েছিলেন তিনি। নির্বাচনের ফলাফলের যেই দিন ধার্য করা হয়েছিল, সেই দিন স্থির করা হয়েছিল তার বিবাহের জন্য। হয়তো মনে মনে ভেবেছিলেন যে, এ যাত্রায় তার জয় হবে না।

কিন্তু ব্রাইডাল মেকআপ করে লেহেঙ্গা পরে মন্ডপে বসে ছিলেন তিনি নব বধু সাজে, ঠিক তখনি আসে তার জয়ী হবার খবর। নববধূর সঙ্গে পরিবারের সদস্যরাও হাজির হন ভোট গণনা কেন্দ্রে। নির্বাচন কমিশনের থেকে সার্টিফিকেট গ্রহণ করেন তিনি। বধু বেশে তার এই ছবি যেকোনো ব্রাইডাল শুট কে হার মানিয়ে দেবে।

জয়ী হবার পর আরও একবার বিয়ের মন্ডপে ফিরে আসেন তিনি। তার যে এখনও বিয়ে বাকি! আরেকটি যুদ্ধের শুরু! সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ে প্রণাম জানান যে, জীবনে ভাবিনী এই সুসংবাদ বিয়ের দিন পাব। ভোটে দাঁড়ানোর সময় স্থানীয়দের পাশে দাঁড়ানোয় আমার প্রধান লক্ষ্য ছিল। বিয়ে করার পর এলাকায় সমস্যাগুলির সমাধান এবং উন্নয়নে মন দিতে চাই আমি।

ফাইল ছবি : টুইটার (Twitter)