২০ টাকায় ‘আনলিমিটেড’ ফুচকা মিলছে পশ্চিমবঙ্গের এই শহরে!

11
২০ টাকায় 'আনলিমিটেড' ফুচকা মিলছে পশ্চিমবঙ্গের এই শহরে!

ফুচকা খেতে কার না ভালো লাগে। অনেকের প্রিয় এই স্টীট ফুড এবার কাটোয়া শহরে মাত্র ২০ টাকায় মিলছে। ‘আনলিমিটেড’ ফুচকা এটা দেখে হয়তো ফুচকাপ্রেমীদের চোখ কপালে ওঠার জোগার। কিন্তু অবাক হলেও এটাই সত্যি।

একেবারে পেট ভরে। মাত্র ২০ টাকায় ফুচকা খাওয়া যাবে এমনকী ওই ২০ টাকাতেই যে যত বেশি ফুচকা খেতে পারবেন তার জন্য রয়েছে পুরষ্কার জেতার সুযোগও। পাশাপাশি আবার দশ টাকাতে বিরিয়ানিও মিলছে এই স্টল থেকে।

এছাড়াও রয়েছে ৫ টাকায় পেট ভরা চাউমিন আর ৫ টাকায় পাস্তা। আর এই আনলিমিটেড ফুচকা খেতে শ্যামল দেবনাথের স্টলে ভিড় জমাচ্ছেন স্থানীয়রা। রাত পর্যন্ত ভিড় জমাচ্ছে ছোট থেকে বড় সবাই। জানা গিয়েছে, কাটোয়া শহরের পানুহাটের বাসিন্দা শ্যামল দেবনাথ পেশায় একজন স্ট্রিটফুড বিক্রেতা।

শ্যামল দেবনাথ ঠেলা গাড়িতে নানা মুখোরোচক খাবার নিয়ে বিক্রি করেন। আর এই মূল্যবৃদ্ধির বাজারে মাত্র ২০ টাকায় যত খুশি তত ফুচকা খাওয়ার সুযোগ করে দিয়েছেন তিনি। আবার যে যত বেশি ফুটচা খেতে পারবে তার জন্য রয়েছে পুরস্কারও। খুদেরা যদি ১৫টি ফুচকা খেতে পারে তার জন্য পুরষ্কার আছে একটা ফ্রুটি। আর বড়রা যদি ৫০, ১০০ বা সর্বোচ্চ ১৫০টি ফুচকা খেতে পারেন, তার জন্যও রয়েছে নানান পুরস্কার।

ছোট থেকে বড় সবাই আর এই আনন্দেই শ্যামলদার ফুচকার স্টলে ভিড় জমাচ্ছেন । ভিড় থাকছে প্রায় রাত ১১টা পর্যন্ত।