বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক

16
বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক

শনিবার বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। এরপর বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি তিনি বলেন যেভাবে তৃণমূল কংগ্রেস ও প্রশাসন মিলে পশ্চিম বাংলায় শাসন চালাচ্ছে এবং আমরা এর আগেও ভাবনীপুর নির্বাচনে দেখেছি লোককে ভয় দেখিয়ে সাধারণ মানুষরা ভোটদান থেকে বিরত থাকে সেই চেষ্টা করা হয়েছে।

সাধারণ ভোটার রয়েছে তারা নিজেদের গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পায়নি। স্বাভাবিক ভাবেই সেই ঘটনার দিকে লক্ষ্য করলেই বোঝা যায় যে বাংলায় সাধারণ মানুষ কতটা গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারছে। দিনহাটা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস যেভাবে সাধারণ মানুষদের ভয় দেখানোর চেষ্টা করছে তাতে সাধারণ মানুষ বিন্দুমাত্র বিভ্রান্ত হয়নি।

মানুষ বিজেপি প্রার্থীকে ভোট দেবে। নির্বাচনের আগে প্রার্থীকে যেভাবে বাধা দেওয়া হচ্ছে তাতে নির্বাচন কেমন হবে তা ভেবে নিতে পারি। মুখ‍্যমন্ত্রীর সফর নিয়ে তিনি জানান প্রাকৃতিক দুর্যোগ, প্রাকৃতিক বিপর্যয় হোক সাধারণ মানুষের পাশে প্রত্যেকের থাকা উচিত।

আমার মনে হয় কিছুটা বিলম্বিত হয়ে গেছে আরও কিছুটা আগে করলে ভাল হতো। এরপর তিনি সড়ক পথ দিয়ে সোজা চলে কোচবিহারের উদ্দেশ্যে।