রাজকুমার রাও অভিনীত একটি ছবির আনকাট দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল, যা নিয়ে শুরু বিতর্ক

9
রাজকুমার রাও অভিনীত একটি ছবির আনকাট দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল, যা নিয়ে শুরু বিতর্ক

এখন সিনেমার আগে সিনেমার কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়, যা দেখে আমরা কিছুটা আন্দাজ করতে পারি সেই সিনেমা কেমন হতে চলেছে। সম্প্রতি রাজকুমার রাও এর একটি ছবির অংশ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। রাজকুমার রাও কে আমরা সকলেই চিনি একেবারে অন্য ধাঁচের অভিনেতা হিসেবে। তার প্রত্যেকটি অভিনয় আমাদের মন ছুঁয়ে যায়। তবে সম্প্রতি তার একটি ছবির অংশ যেটি সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে, তা নিয়ে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়াতে অভিনেতাকে দেখা যাচ্ছে কনডম চুষতে।

বলিউডের সফল অভিনেতা একি হাল হলো, ছবি দেখতে দেখতে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে? তবে যেহেতু এটি একটি ছবির শুটিংয়ের অংশ, তাই সেভাবে আশ্চর্য হননি কেউ। তবে এই দৃশ্যের আসল রহস্য সকলের কাছে ফাঁস করলেন ছবির পরিচালক বিক্রমাদিত্য মোতবানী। সম্প্রতি এই ছবিটি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আসল ঘটনা হলো এই ছবিটি তার ২০১৬ সালে তৈরি ট্র্যাপড ছবির একটি অংশ।

তবে যে বা যারা এই সিনেমাটি দেখেছেন, তারা খুব ভালোমতোই জানেন যে এই দৃশ্যটি কোথাও ছিল না পুরো সিনেমাটিতে। কারণ এই দৃশ্যটি ছেঁটে ফেলা হয়েছিল সেন্সর বোর্ডের নির্দেশে। এই প্রসঙ্গে পরিচালক জানিয়েছিলেন এই এই প্রসঙ্গে সেন্সর বোর্ডের সঙ্গে তার আলোচনা হয়েছিল।

যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে এই দৃশ্যের কি প্রয়োজন রয়েছে? তখন পরিচালকের উত্তর ছিল, খিদের জ্বালায় স্ট্রবেরি ফ্লেভার নিতেই এমন কাজ করেছেন চরিত্র। কিন্তু শুধুমাত্র এই উত্তরে একেবারেই সন্তুষ্ট ছিলেন না সেন্সর বোর্ড। তাই অবশেষে এই দৃশ্যটি ছবি থেকে বাদ পড়ে যায়। বর্তমানে এই আনকাট দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।