তৎক্ষণাৎ পার্সোনাল লোণ দিচ্ছে উজ্জীবন স্মল ফাইন্যান্স! জানুন আবেদনের পদ্ধতি

22
তৎক্ষণাৎ পার্সোনাল লোণ দিচ্ছে উজ্জীবন স্মল ফাইন্যান্স! জানুন আবেদনের পদ্ধতি

বর্তমান অর্থনৈতিক দুরবস্থার দিনে ব্যাংক থেকে যদি কয়েক মিনিটের মধ্যে বড় অংকের লোন নিতে চান তাহলে আপনার জন্য উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক স্কিমের সুযোগ-সুবিধা রয়েছে। এই স্কিমের আওতায় ১ থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারবেন খুব সহজেই। সম্প্রতি ব্যাংকের তরফ থেকে জানানো হয়েছে যে বর্তমান অর্থনৈতিক অবস্থার কথা বিবেচনা করে গ্রাহকদের মাত্র কয়েক মিনিটের মধ্যেই মাসিক কিস্তিতে মোটা অংকের লোন দেওয়া হবে।

গ্রাহকদের এই পরিষেবা দেওয়ার জন্য ব্যাঙ্ক ফিনটেক প্ল্যাটফর্ম ও লোনট্যাপের সঙ্গে একটি চুক্তি করতে চলেছে। উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেস ব্যাঙ্কিং প্রোগ্রামের অংশ হিসেবে ধরা হতে চলেছে। লোনট্যাপ প্ল্যাটফর্মের মাধ্যমে এই পরিষেবা বিপুল সংখ্যক গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার পরিকল্পনা নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

এই পরিষেবা চালু হলে গ্রাহকেরা মাত্র কয়েক মিনিটের মধ্যেই লোনের জন্য আবেদন করতে পারবেন। লোনট্যাপ এখনো পর্যন্ত প্রায় ৩২০০০ গ্রাহকদের পরিষেবা দিয়ে থাকে। উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক লোনট্যাপের প্ল্যাটফর্ম ব্যবহার করে ৪৮ মাস সময়ের মধ্যে ১ লক্ষ থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত পার্সোনাল লোন দেওয়া হয়ে থাকবে।