উদয় চোপড়া মনের দিক থেকে অত্যন্ত ভালো মানুষঃ নার্গিস ফাখরি

4
উদয় চোপড়া মনের দিক থেকে অত্যন্ত ভালো মানুষঃ নার্গিস ফাখরি

বলিউডের বহুল চর্চিত জুটি নার্গিস ফাখরি এবং উদয় চোপড়ার জুটি। যদিও তাদের জুটি ভেঙে গিয়েছে। গত বছরই তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার আঁচ টের পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ভেঙেছে তো কি হয়েছে? নার্গিস ফাখরি কিন্তু এখনো উদয় চোপড়ার প্রতি সৌজন্যবোধ প্রকাশ করেন। তিনি যে কটা দিন ভারতে ছিলেন, তারমধ্যে উদয় চোপড়া তার সব থেকে কাছের মানুষ হয়ে উঠেছিলেন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাত্কার দিতে গিয়ে নিজের পুরনো প্রেম সম্পর্কে কথা বললেন নার্গিস ফাখরি। নার্গিসের কথায়, তার দেখা সবথেকে সুন্দর মানুষ হলেন উদয় চোপড়া। উদয় চোপড়া মনের দিক থেকে অত্যন্ত ভালো মানুষ। নার্গিস আরও জানিয়েছেন, তিনি যতদিন বলিউডে ছিলেন ততদিনের মধ্যে খুব কম মানুষকে তিনি আপন করতে পেরেছিলেন। তাদের মধ্যে একজন হলেন উদয়।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক তারা লুকিয়ে রেখেছিলেন। তবে এখন নার্গিস আফসোস করেন কেন তখন তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করলেন না! নার্গিস বলেন, সোশ্যাল মিডিয়ার এই যুগে অনেক ভুয়ো খবর রটে। এমন অনেক ভয়ঙ্কর মানুষকে আমরা দেবতার আসনে বসায়, বন্ধ দরজার পেছনে যাদের রুপ ভয়ংকর। নার্গিস আরও জানিয়েছেন, তিনি আর উদয় এখন সম্পর্কে না থাকলেও তার জীবনে উদয় চোপড়া আজীবন একজন অংশ হয়ে থাকবেন।

ব্রেকআপের পর নিউ ইয়র্কে চলে যান নার্গিস। পরে জানা যায় শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসা করাতে তিনি নিউ ইয়র্কে গিয়েছেন। সেখানে গিয়ে তিনি Justin Santosকে ডেট করতে শুরু করেন। তবে তাদের সম্পর্ক বেশি দিন টেঁকেনি।