অ্যাডভেঞ্চারের মজা নিতে ৩০০ ফুট ওপরে শুয়ে দুই যুবতী! ভাইরাল ভিডিও

66
অ্যাডভেঞ্চারের মজা নিতে ৩০০ ফুট ওপরে শুয়ে দুই যুবতী! ভাইরাল ভিডিও

কয়েক তলা উঁচু বাড়ি থেকে নিচের দিকে তাকাতেই অনেকের মাথা ঘুরে যায়। উচ্চতাজনিত ভয় আছে যাদের তারা উঁচু স্থান এড়িয়ে চলেন। ৩০০ ফুট ওপরে ওঠার জন্য চাই বুকের পাটা। আর যারা ৩০০ ফুট ওপরে শুয়ে অ্যাডভেঞ্চারের মজা নিতে চান তারা নেহাত কিছু কম সাহসী নন। চীনের একটি পার্কে রয়েছে এরকমই এক ব্যবস্থা। Wonsheng Ordovician Theme Park এ ওই অত উচ্চতায় বিছানা পাতা রয়েছে পর্যটকদের জন্য।

সম্প্রতি ওই বিছানায় শুয়ে দুই তরুণীর ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে ৩০০ ফুট উঁচু ওই বিছানাতে শুয়ে রয়েছেন তারা। দৃশ্য দেখে চমকে উঠছেন নেটিজেনরা। চীনের ওই পার্কটি প্রধানত অ্যাডভেঞ্চারপ্রেমীদের উদ্দেশ্যেই তৈরি করা হয়েছে। এই পার্কে রয়েছে গ্যাপ ব্রিজ। যে ব্রিজে খুব সাবধানে পা ফেলে চলতে হয়। একটু এদিক-ওদিক হলেই পড়ে যাবেন নিচে!

যদিও পর্যটকদের সুরক্ষার জন্য সবরকম ব্যবস্থা রয়েছে সেখানে। পার্কের কর্তৃপক্ষের দাবি, এ পর্যন্ত ওই পার্কে কোনো অভিপ্রেত ঘটনা ঘটেনি। তবে এই পার্কে আসার জন্য নির্দিষ্ট কিছু শর্ত রয়েছে। যারা হার্টের পেশেন্ট অথবা যাদের হৃদয় দুর্বল, তাদের এই পার্ক এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়। এই পার্কে যে ৩০০ ফুট উঁচু বিছানা রয়েছে সেখানে একটু হাওয়া দিলেই বিছানা দুলতে শুরু করে। আর অ্যাডভেঞ্চারের মজা নেন পর্যটকেরা।

বর্তমানে যে ভিডিওটি সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে তা প্রায় এক বছরের পুরনো। ২০২০ সালে পার্কের এক কর্মচারী ওই ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পর্যটকদের আকর্ষণ করেছেন। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

৩০০ ফুট উঁচুতে বিছানা

৩০০ ফুট উঁচুতে বিছানা

৩০০ ফুট উঁচুতে বিছানা