হিন্দি গানের তালে অসাধারন নাচলেন দুটি টিয়া পাখি! দেখুন ভিডিও

8
হিন্দি গানের তালে অসাধারন নাচলেন দুটি টিয়া পাখি! দেখুন ভিডিও

ভালোবাসা কি শুধুমাত্র মানুষের মধ্যেই হয়। একেবারেই নয়। শুধুমাত্র মানুষ যে ভালোবাসতে জানে তা কিন্তু নয়, আমাদের আশেপাশে যে সমস্ত পশুপাখিদের আমরা প্রতিনিয়ত দেখি, তাদের প্রত্যেকের মধ্যে মনের ভাব প্রকাশ করার আলাদা আলাদা ভঙ্গিমা রয়েছে। অনেক সময় আমরা সেগুলিকে বুঝতে পারি না ঠিকই, কিন্তু তাদের প্রজাতিতে ভালোবাসা এবং দুঃখের আলাদা ভঙ্গিমা রয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছুই তো ভাইরাল হয়। মানুষের পাশাপাশি পশুপাখিরাও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠে যদিও তারা এই বিষয়ে কিছুই বুঝে উঠতে পারেনা। তেমনি দুটি টিয়া পাখি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে ভাইরাল হয়ে গেছে। না অবিকল মানুষের মত কথা বলা অথবা গান গাওয়ার জন্য নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, দুটি টিয়া পাখি বসে রয়েছে একটি বাগানের মধ্যে। সেই দুটি টিয়া পাখির মধ্যে একটি কিন্তু চুপ করে বসে রয়েছে। অপর টিয়া পাখিটি একেবারে শাহরুখ খানের ভঙ্গিতে মাথা দুলিয়ে দুলিয়ে গান করছে। বোঝাই যাচ্ছে টিয়া পাখি দুটি প্রেমিক প্রেমিকা।

এর আগে অনেকবার আমরা টিয়া পাখিকে গান করতে অথবা অবিকল মানুষের মত কথা বলতে শুনতে পেয়েছি কিন্তু এইরকম অবিকল কোন সিনেমা আর্টিস্টের মত নাচ করতে দেখতে পাওয়া যায়নি। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

নেটিজেনরা এক বাক্যে স্বীকার করেছেন এই রকম অসাধারণ টিয়া পাখি কেউ কখনো দেখেনি। এইরকম টিয়া পাখির কার্যকলাপ দেখে রীতিমত মুগ্ধ এবং হতভম্ব হয়ে গেছেন জনগণ। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।