গ্রেপ্তার হয়েও চায়ের কাপে চুমুকও দিচ্ছেন দুই ব্যক্তি! ভাইরাল ভিডিও

17
গ্রেপ্তার হয়েও চায়ের কাপে চুমুকও দিচ্ছেন দুই ব্যক্তি! ভাইরাল ভিডিও

গতবছর লকডাউন পর্বে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন চা-কাকুরা। লকডাউন চলা সত্ত্বেও চায়ের দোকানে ভিড় জমিয়েছিলেন তারা। প্রশ্ন করলে নিরীহ মুখে বলেছিলেন, “আমরা কি চা খাব না? খাব না চা আমরা?”। আরেকজন আবার রীতিমতো হম্বিতম্বি করে বলেন, “চা খেতে এসেছিলাম, চা খাওয়া হয়ে গেছে। এখন চলে যাচ্ছি”। অর্থাৎ চা নিয়ে বাঙালির আগ্রহ কিংবা উন্মাদনা কখনোই কমার নয়।

বাঙালির চা প্রীতির সম্প্রতি এক নতুন নিদর্শন মিললো উত্তরবঙ্গে। উত্তরবঙ্গে লকডাউন থাকা সত্ত্বেও সেই লকডাউন বিধি উপেক্ষা করে রাস্তায় চা খেতে বেরিয়েছিলেন আরো দুই ব্যক্তি। এদিকে পুলিশ খবর পেয়ে দুজনকে গ্রেপ্তার করে বসে। এ পর্যন্ত সব ঠিকই ছিল। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে ওই দুই ব্যক্তি পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে যাওয়ার পরেও চায়ের কাপ হাত থেকে নামাতে রাজি নন।

চায়ের কাপ হাতে নিয়েই পুলিশের গাড়িতে উঠছেন তারা! আবার মধ্যে মধ্যে চায়ের কাপে চুমুকও দিচ্ছেন। অর্থাৎ যা কিছুই হয়ে যাক না কেন, বাঙালি চায়ের কাপ হাতছাড়া করবে না! প্রয়োজনে লকআপে বসেও চা খাবে বাঙালি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেখে স্বভাবতই হেসে কুটোপাটি নেটিজেন। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।