মাঝ আকাশে তুমুল যুদ্ধ দুই ঈগল পাখির! ভাইরাল ভিডিও

22
মাঝ আকাশে তুমুল যুদ্ধ দুই ঈগল পাখির! ভাইরাল ভিডিও

আমাদের এই দুনিয়ায় কত নাকি আজব আজব ঘটনা ঘটে। এদের মধ্যে কিছু কিছু ঘটনা আমাদের চোখের সামনে এলেও বেশকিছু ঘটনা আমরা জানতেও পারিনা। এই পৃথিবী আমাদের বড়ই সুন্দর। পৃথিবীর মধ্যে বসবাসকারী মানুষের জীবনের নানা রং এর মত পশুদের জীবন বহু রঙে রঙিন।

আজ সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় পশুদের ভিডিও আমাদের জনসমক্ষে আসছে। আমরা দেখতে পাচ্ছি কোথাও মন্দিরে গিয়ে হনুমান ভগবানের আরাধনা করছে। কোথাও বা মানুষের উপর ঝাঁপিয়ে পড়ছে জঙ্গলের বাঘ। আবার কোথাও দেখছি কুমির শিকার করছে কুকুরকে।

পশুদের মত পাখিদের জীবনেও আছে টিকে থাকার নানা লড়াই। পাখিরাও হয় ভিষণ হিংস্র স্বভাবের। তাদের মধ্যেও প্রতিনিয়ত চলে লড়াই। ছোট পাখিদের উপর ছলে বড় পাখিদের হিংস্র ব্যবহার । সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দুটি ঈগল পাখির মারপিট একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে দুটি ঈগল পাখি আকাশ দিয়ে উড়ে যাচ্ছে। তারা পায়ে পাড়া দিয়ে যুদ্ধ করছে। আকাশে ঘুরে ঘুরে তারা যুদ্ধ করছে।

মারপিট করতে করতে মাটির দিকে নেমে আসছে কিন্তু একবারের জন্যও তারা লড়াই থামায়নি। জলে পড়ে যাবার মত অবস্থা হলে তারা দুজন দুজনকে সামলে নিয়ে আবার মারপিট করতে থাকে। ভিডিওটি Conowingo dam Maryland- নামে ট্যুইটার একাউন্ট থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।