আড়াই মাসের শিশু পুত্রকে তুলে আছাড় মারলেন বাবা!

5
আড়াই মাসের শিশু পুত্রকে তুলে আছাড় মারলেন বাবা!

দাম্পত্য কলহের জেরে আড়াই মাসের শিশু পুত্রকে তুলে আছাড় মারলেন বাবা। এই ভয়ংকর ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার তামনা থানা এলাকাতে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে পুরুলিয়ার দেবেন মাহাতো হাসপাতালে ভর্তি করানো হয়। তবে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকাতে।

দেড় বছর আগে নেহারি রুইদাস নামের এক যুবতীর সঙ্গে তামনা থানা এলাকার বাসিন্দা সাগর রুইদাসের বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে সাগর মাঝেমধ্যেই তার স্ত্রীর উপর অত্যাচার জ্বালাতন বলে জানা যাচ্ছে।

বৃহস্পতিবার নাতি এবং মেয়েকে নিয়ে যাওয়ার জন্য এসেছিলেন নেহারির মা। এ কথা জেনে অশান্তি শুরু করে দেয় সাগর। বিছানার উপর শুয়ে ছিল নেহারি এবং সাগরের সন্তান। মামার বাড়ি যাবে বলে তাকে নতুন জামা পরানো হয়েছিল। রাগের মাথায় নিজের ছেলেকেই তুলে আছাড় মারে সাগর।

শিশুটি কান্নায় ককিয়ে ওঠে। একসময় তার কান্নার আওয়াজ থেমে যায়। তার দেহ নিথর হয়ে যায়। সাগর পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছেড়ে পালিয়ে যায়। স্ত্রীর উপর রাগের কারণে নিজের ছেলেকে এভাবে নৃশংসভাবে কেন খুন করল সে? ওই যুবকের বিরুদ্ধে থানাতে অভিযোগ দায়ের হয়েছে।