চুল কাটাতে এসে টুম্পা গানের তালে নাচতে শুরু করলো একটি শিশু, ভাইরাল ভিডিও

19
চুল কাটাতে এসে টুম্পা গানের তালে নাচতে শুরু করলো একটি শিশু, ভাইরাল ভিডিও

বাঙালিরা এক নিমেষে যে কোন মানুষকে খ্যাতির শিখরে পৌঁছে দিতে পারে। সম্প্রতি ভাইরাল হওয়া টুম্পা গান এখন আমাদের সকলের মুখে মুখে। কালীপুজোর আগে এই গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তারপর ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কালীপূজা থেকে জগদাত্রী পূজার প্যান্ডেল, সব জায়গায় এই গান শোনা যায়। আবাল-বৃদ্ধ-বনিতা সকলেই মজেছেন এই গানে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এমন একটি কাণ্ড। আমরা সকলেই জানি যে ছোট শিশুদের সেলুনে নিয়ে গিয়ে চুল কাটা কত দুষ্কর একটি কাজ। শুধুমাত্র বাবা মায়ের জন্য নয়, যিনি চুল কেটে দেন, তাকে যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হয়। এই রকমই একটি শিশু চুল কাটতে গেছে একটু সেলুনে। অন্য গানের মধ্যে হঠাৎ করে বেজে ওঠে টুম্পা গান। আর যায় কোথায়। সঙ্গে সঙ্গে গানের তালে তালে মাথা নাড়াতে শুরু করে দেয় বাচ্চাটি।

তাকে দেখে হেসে লুটোপুটি খেতে শুরু করে দেয় তার বাবা-মা থেকে সেলুন কর্মী সকলে। যতই তাকে বলা হচ্ছে, মাথা না নাড়ানোর জন্য। ততই গানের তালে তালে নিজের মনে মনে মাথা নাড়িয়ে যাচ্ছে ছোট্ট শিশু। তারপর অনেক কষ্টে গান থামানোর পর তাকে থামানো গেছে। শেষমেষ সমস্ত সাবধানতা অবলম্বন করে কেটে দেওয়া হলে ছোট্ট শিশুর চুল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে সকল এই ছোট্ট শিশুর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। কেউ বলেছেন কি মিষ্টি। কেউ আবার বলেছে, এখন থেকেই শিখে যাচ্ছে সবকিছু।