কুকুরের পিঠে বেলুন লাগিয়ে ওড়ানোর চেষ্টা! গ্রেপ্তার ইউটিউবার

21
কুকুরের পিঠে বেলুন লাগিয়ে ওড়ানোর চেষ্টা! গ্রেপ্তার ইউটিউবার

গৌরব শর্মা নামের একজন দিল্লির ইউটিউবার কিছুদিন আগে তার পোষ্যের পেছনে হিলিয়াম বেলুন লাগিয়ে তাকে আকালে উড়িয়ে দেন এবং এই ঘটনা সে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই চাঞ্চল্য শুরু হয় তাকে ঘিরে।

কিছুদিন আগে এই গৌরব একটি কন্টেন্ট তৈরি করার জন্য তার পোষা কুকুরের পেছনে কয়েকটি হিলিয়ামের বেলুন লাগিয়ে তাকে আকাশে উড়িয়ে দেয় এবং তাই দেখে সে এবং তার মা হাততালি দিতে শুরু করেন। এই ভিডিও যখন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় তখন সবার মধ্যেই একটা চাঞ্চল্য সৃষ্টি হয় তাকে ঘিরে। বিভিন্ন পশুপ্রেমী সংগঠন তাকে ঘিরে নানা অভিযোগ করতে শুরু করেন।

পিপল ফর এনিমেল গৌরব এর বিরুদ্ধে পশু নির্যাতনের অভিযোগ আনে। ভিডিওটি পোস্ট করে তারপরে গৌরব নেটিজেনদের কাছে করজোড়ে ক্ষমা চান এবং বলেন যে তিনি তার পোষ্যকে তার সন্তানের মতন ভালোবাসেন। তার পোষা কুকুরের নাম ডলার এবং তিনি এও জানান যে এই ভিডিও দেখে যদি কারোর খারাপ লেগে থাকে তিনি তাদের সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন করোজোরে। এবং তিনি এও বলেছেন যে তিনি এই ধরনের ভিডিও আর ভবিষ্যতে কোনদিন করবেন না।

তিনি বলেন যে তিনি নাকি ভিডিওটি করার আগে সমস্ত সুরক্ষা ব্যবস্থা অবলম্বন করেছিল। কিন্তু সেই সুরক্ষা ব্যবস্থার পার্টটি তিনি ভিডিওতে তুলে ধরেননি। তিনি সকলের কাছে আরও একবার ক্ষমা চেয়ে বললেন আমি কোনদিনও ভবিষ্যতে এরকম ভিডিও করার দুঃসাহস কখনো দেখাবো না।