স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়ে ট্রোল সারা আলি খান

6
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়ে ট্রোল সারা আলি খান

শাহরুখপুত্র আরিয়ান খানের নাম মাদক মামলায় জড়িয়ে যাওয়ার পর থেকেই কার্যত বলিউডের মাদক মামলা ফের একবার উস্কে গিয়েছে। গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের সঙ্গে মাদকযোগ সংক্রান্ত বিষয়টি প্রকাশ্যে আসে। এই মাদক মামলায় বহু নামিদামি তারকার নাম জড়িয়েছিল। তাদের মধ্যে অন্যতম হলেন সেইফ আলি খানের কন্যা সারা আলি খান।

সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জন্মদিন গিয়েছে। জন্মদিনে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন সারা। সেই নিয়েই কার্যত শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। সকলে সারাকে ট্রোল করতে শুরু করেছেন। তাদের দাবি এরপর আর সারাকে এনসিবি মাদক মামলার জন্য ডেকে পাঠাবে না। অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি নিরাপদ হয়ে গেলেন!

কেউ কেউ আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর ছবি দিয়ে মজা করে লিখেছেন, এনসিবি হানার তালিকা থেকে সারার নাম কেটে দাও! সারাকে নিয়ে এমন ভাবেই ট্রোল করছেন নেটিজেনরা। উল্লেখ্য গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক সংক্রান্ত মামলার উত্থাপন হলে সারাকেও এনসিবি ডেকে পাঠায় জিজ্ঞাসাবাদের জন্য।

কেদারনাথ ছবির শুটিংয়ের সময় সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান অনেক কাছাকাছি চলে এসেছিলেন। যদিও পরে অবশ্য এই মামলায় সারাকে আর ডেকে পাঠানো হয়নি। এদিকে আরিয়ান মামলার তদন্ত করতে গিয়ে চ্যাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়েছিল। সব মিলিয়ে যথেষ্ট উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছে বলিউড।