আচমকাই তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দিল সিবিআই!

25
আচমকাই তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দিল সিবিআই!

আসন্ন একুশের বিধানসভার নির্বাচনী লড়াইয়ের দামামা বেজে গিয়েছে। রাজ্য এবং কেন্দ্রশাসক দল এখন কার্যত রাজ্যের ক্ষমতা দখলের লড়াইয়ে সম্মুখ সমরে দাঁড়িয়ে। কেউ কারোকে এক চুল পরিমাণ জায়গাও ছেড়ে দিতে নারাজ। এরই মাঝে আবার তৃণমূলের যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দিল সিবিআই! অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় ও শ্যালিকাকে নোটিস দিতেই নাকি এদিন অভিষেকের বাড়িতে সিবিআইয়ের আগমন ঘটেছে।

সিবিআই সূত্রে খবর, কয়লা পাচার কাণ্ড নিয়ে জিজ্ঞাসাবাদের দরুন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত হয়েছেন আধিকারিকরা। নিজাম প্যালেস থেকে আসা সিবিআই প্রতিনিধিরা আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্যেই আজ তাদের বাড়িতে উপস্থিত হোন। তবে এদিন অভিষেক এবং রুজিরা বাড়িতে উপস্থিত ছিলেন না।

এ দিন দুপুর দুটো বেজে পাঁচ মিনিট নাগাদ সিবিআইয়ের পাঁচজন আধিকারিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত হন। সেই সময় অভিষেকের বাড়ির চারপাশ পুলিশ বাহিনী দিয়ে ঘেরা ছিল। বাইরে থেকে কারোকেই ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছিল না। অভিষেক এবং রুজিরা বাড়িতে উপস্থিত না থাকায় ফোনের মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করেছেন সিবিআই আধিকারিকরা।

সূত্রের খবর, কয়লা পাচার চক্রের অন্যতম অভিযুক্ত অনুপ মাঝির অ্যাকাউন্টে লেনদেনের বিষয়েই অভিষেকপত্নী রুজিরার সঙ্গে কথা বলতে চেয়ে ছিলেন সিবিআই আধিকারিকরা। এ প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতা সৌগত রায়ের বক্তব্য, এদিন সিবিআই আগে থেকে নোটিশ পাঠিয়ে অভিষেকের বাড়ি যায়নি। তাই ঘটনার সময় অভিষেক এবং রুজিরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। সিবিআইয়ের প্রতিনিধিরা ভবিষ্যতে আবারও অভিষেকের বাড়িতে উপস্থিত হতে পারেন বলে জানিয়েছেন তিনি।