তৃণমূল হারবে এবং বিজেপি নিশ্চিত জয়লাভ করবেঃ অমিত শাহ

5
তৃণমূল হারবে এবং বিজেপি নিশ্চিত জয়লাভ করবেঃ অমিত শাহ

একুশের বিধানসভা নির্বাচনের ৮ দফা ভোট গ্রহণ পর্বের মধ্যে তিন দফা নির্বাচন ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গিয়েছে। এই তিন দফায় রাজ্যের ৯১টি কেন্দ্রে নির্বাচন সম্পন্ন হয়েছে। বাংলার ভোট নিয়ে বেশ আশাবাদী বিজেপি। বিজেপির দাবি, চলতি দফার নির্বাচন শেষে বাংলার মসনদে শোভা পাবে গেরুয়া পতাকা। এমনই আত্মপ্রত্যয়ের সুর শোনা যাচ্ছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের গলা থেকেও।

নির্বাচন উপলক্ষে দফায় দফায় রাজ্যের ভোটের প্রচারে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরা বারংবার বাংলায় এসে বঙ্গ বিজেপি শিবিরের প্রচার চালাচ্ছেন। অমিত শাহের দাবি, চলতি দফায় ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করবে বিজেপি। তিনি নিশ্চিত যে ৯১টি আসনে ভোট হয়েছে তার মধ্যে থেকে ৬৩-৬৮টি আসনে জয়লাভ করে এগিয়ে গিয়েছে বিজেপি।

সম্প্রতি ভোট প্রচারে এসে অমিত শাহ দাবি করেন, বিজেপি ইতিমধ্যেই ৬৩-৬৮টি আসনে জয়লাভ করে তৃণমূল এবং বাম-কংগ্রেস জোটকে পেছনে ফেলে দিয়েছে। তিনি আরো বলেছেন, তৃণমূল নেত্রীর ভাষণেই তার হতাশা ধরা পড়ছে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের আচার-আচরণই বলে দিচ্ছে একুশের লড়াইয়ের তৃণমূল হারবে এবং বিজেপি নিশ্চিত জয়লাভ করবে।

ডোমজুড়ের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার সবাই অংশগ্রহণ করেন অমিত শাহ। তিনি এদিন বলেন, রাজীবের প্রতি মানুষের সমর্থন দেখে তিনি নিশ্চিত বিপুল ভোটে জয়ী হতে চলেছেন বিজেপি প্রার্থী। পাশাপাশি একুশের লড়াইয়ে বিজেপির ২০০ আসনে জয় সম্পর্কে নিশ্চিত অমিত শাহ।