দলীয় কর্মী-সমর্থকদের একটি বিশেষ নির্দেশ দিলেন তৃণমূল সুপ্রিমো

14

আজ সকালেই নারদ কাণ্ডে জড়িত থাকার অপরাধে রাজ্যের দুই মন্ত্রীসহ চারজন তৃণমূলীয় নেতাকে গ্রেপ্তার করেছে সিবিআই। এই নিয়ে আজ সকাল থেকেই রাজ্য রাজনীতি রীতিমতো উত্তাল হয়ে রয়েছে। তৃনমূলের কর্মী-সমর্থকরা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপির বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভে সামিল হয়েছেন। নিজাম পালেস এবং রাজভবনের বাইরেও বিক্ষোভের ঝড় বয়ে যায়।

তৃনমূলের কর্মী-সমর্থকরা যাতে এই মুহূর্তে সুশৃংখলভাবে নিজেদের প্রতিবাদ জানান, দেশের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি বিশেষ বার্তা প্রেরণ করেছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্ব মুখ্যমন্ত্রীর সেই বার্তা নিজাম প্যালেস এবং রাজ ভবন এর সামনে বিক্ষোভ প্রদর্শন করে তৃণমূল কর্মী সমর্থকদের কাছে পৌঁছে দিয়েছেন। তৃণমূল সুপ্রিমো দলীয় কর্মী-সমর্থকদের সতর্ক করে বলেছেন সকলেই যেন শান্তিপূর্ণভাবেই প্রতিবাদ জানান।

মুখ্যমন্ত্রীর নির্দেশ তৃণমূল নেতৃত্ব এবং রাজভবনের বাইরে ঘোষণা করেন। ঘোষণায় জানানো হয়, মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন সকলেই যেন শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানান। কোনওরকম বিশৃংখল পরিস্থিতির যেন সৃষ্টি না হয়। প্রসঙ্গত এদিন সকালে রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায় ও বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে সিবিআই।