অতিবৃষ্টিতে ভেঙে পড়লো তৃণমূলের দলীয় কার্যালয়! ভাইরাল ভিডিও

15
অতিবৃষ্টিতে ভেঙে পড়লো তৃণমূলের দলীয় কার্যালয়! ভাইরাল ভিডিও

সকলের চোখের সামনেই আস্ত একটি বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়লো! পশ্চিম মেদিনীপুর জেলার বিশ্রীপাট এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়টি জলের তোড়ে ভেসে গেল। ঘটনা দেখে তাজ্জব নেটিজেন। আস্ত এমন একটি বাড়িকে এইভাবে ধুলিস্যাৎ হয়ে যেতে দেখে অবাক হয়েছেন তারা। নিম্নচাপের জেরে বিগত বেশ কয়েকদিন ধরেই টানা বৃষ্টিপাত চলছে রাজ্যজুড়ে। বৃষ্টিপাতের জেরে পশ্চিম মেদিনীপুরের একাধিক অংশ প্লাবিত হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার সকাল থেকেই তৃণমূলের এই দলীয় কার্যালয়টিতে ফাটল দেখা গিয়েছিল। ফাটল দেখা দেওয়ার পরেই ওই দলীয় কার্যালয়টিকে দ্রুত খালি করে দেওয়া হয়। সকাল থেকেই আশঙ্কাগ্রস্ত ছিলেন এলাকার মানুষেরা। তবে তারা বোধহয় এমন দৃশ্যের সাক্ষী থাকার জন্য প্রস্তুত ছিলেন না। কিছুক্ষণের মধ্যে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সম্পূর্ণ বাড়িটি।

ওই সময় ঘরে কোন মানুষ থাকলে তার অবস্থা কি হতো, ভেবেই আঁতকে উঠেছেন স্থানীয় বাসিন্দারা! ঠিক যেন সিনেমার মতোই আস্ত বাড়িটি ভেঙে পড়লো সকলের চোখের সামনে। বিগত কয়েকদিন বৃষ্টির কারণে এলাকা প্লাবিত হয়েছিল। এই বন্যার কারণেই তৃণমূলের ওই দলীয় কার্যালয়ে ফাটল দেখা দিয়েছিল। যা থেকে এদিন সকালে এই ঘটনা ঘটে যায়। শিউরে ওঠার মতো ভিডিওটি দেখে নিন এই প্রতিবেদন থেকে।