হরিয়ানাতে প্রথম দলীয় কার্যালয় খুলে ফেলল তৃণমূল

11
হরিয়ানাতে প্রথম দলীয় কার্যালয় খুলে ফেলল তৃণমূল

2024 এ বিজেপিকে ভারতবর্ষ থেকে নির্মূল করার লক্ষ্যমাত্রা নিয়েছে তৃণমূল। তার জন্য একের পর এক রাজ্যে তৃণমূল কংগ্রেস তার জমি শক্ত করছে। ত্রিপুরা, গোয়া, মেঘালয়ের পর এবার হরিয়ানাতেও পৌঁছে গিয়েছে তৃণমূল। বুধবার হরিয়ানাতে প্রথমবার দলীয় কার্যালয় খুলে ফেলল তৃণমূল। রাজ্যসভার সংসদ তথা হরিয়ানার দলের পর্যবেক্ষক’ সুখেন্দুশেখর রায় উদ্বোধন করলেন এই দলীয় কার্যালয়ের।

হরিয়ানায় তৃণমূলের প্রধান মুখ তথা প্রাক্তন কংগ্রেস নেতা অশোক তানওয়ারসহ তৃণমূলের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন এই কার্যালয়। হরিয়ানায় দলের যাত্রা শুরু করার জন্য আগাম শুভেচ্ছা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গুরুগ্রামের এই পার্টি অফিসটিই আপাতত রাজ্য তৃণমূলের সদরদপ্তর হিসেবে ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। হরিয়ানার বাইশটি জেলাতেই একটি করে জেলা পার্টি অফিস খোলার পরিকল্পনা নিয়েছে তৃণমূল। 2024 এর লোকসভা ভোটের কথা মাথায় রেখে আপাতত সেই রাজ্যে দ্রুত সাংগঠনিক শক্তি বাড়াতে চাইছে তৃণমূল।

বুধবার হরিয়ানায় তৃণমূলের শক্তি বেড়েছে। বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ দিয়েছেন প্রায় 500 কর্মী। আগামী দিনে আরো অনেক কর্মী তৃণমূলে যোগদান করবে বলে আশাবাদী ঘাসফুল শিবির। হরিয়ানার রাজনীতিতে অশোক তানওয়ার বেশ পরিচিত মুখ। কংগ্রেসে থাকাকালীন তিনি গোটা রাজ্যে ঘুরে ঘুরে অনেক কাজ করেছেন। তার উপস্থিতিতে হরিয়ানা রাজ্যের একাংশের উৎসাহ এদিন ছিল চোখে পড়ার মতো।

TMC opens first party office in Haryana | Sangbad Pratidin