আর্থিক প্রতারণায় অভিযুক্ত তৃণমূল বিধায়ক তাপস সাহাকে একহাত নিলেন মহুয়া মৈত্র!

9
আর্থিক প্রতারণায় অভিযুক্ত তৃণমূল বিধায়ক তাপস সাহাকে একহাত নিলেন মহুয়া মৈত্র!

সম্প্রতি কয়েক কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে। শুধু সাধারণ মানুষই নন, বিধায়কের প্রতারণার শিকার খোদ তাঁরই ভাগ্নে এবং দলেরই অন্য এক নেতার জামাইও। সব মিলিয়ে পরিস্থিতি এমনই দিকে গিয়েছে যে তিনটি চিঠি লিখে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি জানিয়েছেন প্রতারিতরা।

ওই নেতার বিরুদ্ধে মোট ১৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে। এই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিধায়কের আপ্ত সহায়ক সহ ৩ জনকে। এবার নাম না করেই চাকরির নামে আর্থিক প্রতারণায় অভিযুক্ত তৃণমূল বিধায়ক তাপস সাহাকে একহাত নিলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। শনিবার এই বিষয়টি নিয়েই স্যোশাল মিডিয়ায় মুখ খুললেন তিনি।

শুধু আর্থিক প্রতারণাই নয়, একই সঙ্গে টেট কেলেঙ্কারিকেও এরই মধ্যে জুড়েছেন মহুয়া মৈত্র। শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে কৃষ্ণনগরের সাংসদ লেখেন, সবাইকে সতর্ক করতে চাই তেহট্ট পলাশীপাড়া এলাকাতে একটি চক্রর অভিযোগ অনেকজন করছে। ২০১৪ সালের কোর্টের রায়কে অন্যায়ভাবে ঢাল করে ৬ নম্বর বাড়িয়ে ব্যাকডেটে টেট প্যানেলে নাম নথিভুক্ত করার চক্র চলছে। আজ নয়তো কাল এই চক্রটিও ফাঁস হবে। জনসাধারণ কে আবার সতর্ক করছি এই সব ফ্রড লোকেদের পাল্লায় পড়বেন না, তাদের পেছনে ঘুরবেন না। অভিযোগ থাকলে নির্ভয়ে পুলিশ প্রশাসন ও সাংসদ অফিসে লিখিত ভাবে জানান।