মনসা পুজোর ভাসানে বন্দুক উঁচিয়ে হুমকি তৃণমূল নেতা সুজয় বন্দ্যোপাধ্যায়ের! সবর বিরোধীরা

19
মনসা পুজোর ভাসানে বন্দুক উঁচিয়ে হুমকি তৃণমূল নেতা সুজয় বন্দ্যোপাধ্যায়ের! সবর বিরোধীরা

পুঞ্চা থানার লাখড়া গ্রামে প্রকাশ্যেই ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা। মনসা পুজোর ভাসানে প্রকাশ্যে বন্দুক উঁচিয়ে হুমকি দিতে দেখা গেল এক তৃণমূল নেতাকে। একটি ভিডিওতে ধরা পড়েছে সেই দৃশ্য। সেখানে দেখা যাচ্ছে যে তৃণমূল নেতা সুজয় বন্দ্যোপাধ্যায় হাতে বন্দুক নিয়ে রীতিমতো হুমকি দিচ্ছেন! বিগত দুইদিন ধরে এমন ভিডিও সোশ্যাল সাইটে ঘুরছে। যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

বুধবার রাতে মনসা পুজোর বিসর্জনের সময় পুঞ্চা থানার লাখড়া গ্রামে ওই তৃণমূল নেতা তথা তৃণমূলের জেলা পরিষদের সভাধিপতির বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। মনসা পূজার ভাসানে ডিজে বাজিয়ে উদ্দাম নৃত্য চলছিল। সভাধিপতির গাড়ি তখন ভিড়ের মধ্যে আটকে পড়ে। অনেকক্ষণ গাড়ি আটকে থাকাতে তিনি রীতিমতো বিরক্ত হয়ে পড়ে।

তারপরেই সভাধিপতি গাড়ি থেকে বেরিয়ে এসে নিজের নিরাপত্তারক্ষীর হাত থেকে অত্যাধুনিক বন্দুক ছিনিয়ে নিয়ে রীতিমতো হুমকি দিতে শুরু করেন। সাদা পোশাকে একজন তাঁর নিরাপত্তা রক্ষী থেকে অত্যাধুনিক বন্দুক কেড়ে নিয়ে জোরে চিৎকার করতে দেখা যাচ্ছে তাকে। তবে এ বিষয়ে বিন্দুমাত্র অনুশোচনা নেই তার মধ্যে। সংবাদমাধ্যমে তরফ থেকে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন এই বিষয়ে তিনি কোনো মন্তব্য করবেন না।

তিনি সংবাদমাধ্যমকে আরো বলেছেন, “যা লেখার ইচ্ছে লিখে নিন!” এমন ঘটনা প্রকাশ্যে আসতেই কার্যত সমালোচনায় মেতেছে বিরোধীরা। বিশেষত বিরোধী বিজেপি শিবির এর তরফ থেকে তৃণমূলের জোর সমালোচনা করা হচ্ছে। তারা রাজ্যের গণতান্ত্রিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।