মমতা বন্দ্যোপাধ্যায় এর মধ্যে মা সারদাকে দেখতে পাচ্ছেন তৃণমূল নেতা নির্মল মাজি!

41
মমতা বন্দ্যোপাধ্যায় এর মধ্যে মা সারদাকে দেখতে পাচ্ছেন তৃণমূল নেতা নির্মল মাজি!

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এর মধ্যে নাকি মা সারদাকে দেখতে পাচ্ছেন তৃণমূল নেতা নির্মল মাজি! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বিধান নগরের একটি মঞ্চে বক্তৃতা দিচ্ছেন তিনি। সেখানে তিনি মা সারদা দেবীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করেন। তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুরু হয়েছে তরজা।

তৃণমূলের এই নেতা তার কার্যকলাপের জন্য বারবার শিরোনামে এসেছেন। এবার তার এই বিতর্কিত মন্তব্য কার্যত তাকে আবার লাইম লাইটে এনে ফেলেছে। তিনি দাবি করেন মা সারদা মারা যাওয়ার আগে স্বামী বিবেকানন্দের শিষ্য এবং সতীর্থদের কিছু কথা বলে যান। তিনি বলেন মৃত্যুর পর পরের জন্মে তিনি কালীঘাটের কালী তীর্থে জন্ম গ্রহণ করবেন।

শুধু তাই নয় পরের জন্মে নাকি ত্যাগ কর্মের সঙ্গে রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হওয়ার কথা বলেছিলেন সারদা দেবী। সম্প্রতি দক্ষিণেশ্বরে গিয়ে সংখ্যাতত্ত্ব মিলিয়ে তিনি বুঝিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় হলেন মা সারদা। মমতা বন্দ্যোপাধ্যায়ের সারদা মায়ের পুনর্জন্ম হয়েছে বলে দাবি করেন তিনি।

তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিস্তর বিতর্ক শুরু হয়েছে। কলকাতা মেডিকেল কলেজের চেয়ারম্যান পদ থেকে এর আগে সরিয়ে দেওয়া হয় তাকে। পরবর্তীতে তাকে গ্রামীণ হাসপাতালের দায়িত্ব দেওয়া হয়। বর্তমান তিনি মুখ্যমন্ত্রীর উপর ভরসা রেখে চলছেন।