টাকা তুলে দিতে পারেননি বলেই টিকিট দেয়নি তৃণমূল! বিস্ফোরক পার্থ মিত্র

10
টাকা তুলে দিতে পারেননি বলেই টিকিট দেয়নি তৃণমূল! বিস্ফোরক পার্থ মিত্র

একুশের বিধানসভা নির্বাচনের পর এবার সারা রাজ্য জুড়ে পৌরসভা নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে। সম্প্রতি তৃণমূলের তরফ থেকে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। এমতাবস্থায় প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরপরই বিভিন্ন মহল থেকে বিক্ষোভ দেখাচ্ছেন বাদ যাওয়া তৃণমূল কর্মীরা। সদ্য মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পার্থ মিত্র।

আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রার্থী মিত্র শনিবার কলকাতা পুরভোটে কংগ্রেসের মনোনয়ন পেয়েছেন। তার দাবি তিনি নাকি তৃণমূলের হাতে টাকা তুলে নিতে পারেননি বলেই তাকে টিকিট দেয়নি তৃণমূল! পার্থ মিত্রের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

শুক্রবার রাতে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর দেখা গেল সেখানে আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পার্থ মিত্রের জায়গা নেই। তার বদলে স্থান পেয়েছেন শশী পাঁজার মেয়ে পূজা। এরপরই তৃণমূল দল ত্যাগ করে কংগ্রেস শিবিরে যোগদান করেন পার্থ মিত্র। শনিবার কলকাতা পুরসভার 66 টি ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করেছে কংগ্রেস। 8 নম্বর ওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন পার্থ মিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেও তিনি ফিরহাদ হাকিমের প্রসঙ্গে ইতিবাচক মন্তব্য করেন। তার বক্তব্য ছিল ফিরহাদ হাকিম তার জন্য লড়াই চালিয়ে ছিলেন কিন্তু তলায় তলায় অনেক খেলা হয়েছে। তিনি টাকা দিতে পারেননি তাই তাকে প্রার্থী করা হয়নি। এমনই অভিযোগ তুলেছেন তিনি তৃণমূলের বিরুদ্ধে।