সংগঠনকে শক্তিশালী করতে উদয়ন গুহকেই বেশি প্রাধান্য দিচ্ছে তৃণমূল কংগ্রেস

11
সংগঠনকে শক্তিশালী করতে উদয়ন গুহকেই বেশি প্রাধান্য দিচ্ছে তৃণমূল কংগ্রেস

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, সদ্য মন্ত্রী সভার জায়গা পাওয়ার পরে তিনি উত্তরবঙ্গের উপর কড়া নজরদারি চালিয়েছে।বিজেপিকে টিট ফর ট্যাট জবাবে নাজেহাল করার জন্য প্রস্তুত হচ্ছে তৃণমূল এমনটাই সূত্রের খবর। ইতিমধ্যেই স্বরাষ্ট্র মন্ত্রকের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে জেল খাটা আসামী বলে কটাক্ষ করেছেন। মোটকথা এবার সংগঠনকে আরো শক্তিশালী করতে উদয়ন গুহকেই তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চাইছে তৃণমূল কংগ্রেস।

মোটকথা আগামী পঞ্চায়েত নির্বাচনে উত্তরবঙ্গে ভালো ফল করতে চাই তৃণমূল কংগ্রেস। সেই কারণে একেবারে জোড়দমে মাঠে নেমেছে তৃণমূল। তারা নতুন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদায়ন গুহকেই ব্যবহার করে উন্নয়ন আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে। মোটকথা কোচবিহার দিনহাটা তৃণমূল কংগ্রেসের বিধায়কের দায়িত্ব বৃদ্ধি হতে চলেছে, এই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তাই মিশন উত্তরবঙ্গ কে সফল করার জন্য এখন একমাত্র ভরসা রাখতে চাইছে উদয়ন গুহর ওপরে ঘাসফুল শিবির।

এই বিষয় নিয়ে উদয়ন গুহ একটি প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি জানিয়েছেন মন্ত্রী মানেই প্রশাসন দেখতে হবে। তবে হ্যা দলের নিজস্ব একটা ব্যাপার রয়েছে এর সাথে সাংগঠনিক একটি বিষয় আছে। তিনি আরো বলেন উত্তরবঙ্গের মোট আটটি জেলাতে বর্তমান পরিস্থিতি কি রয়েছে সব কিছু খতিয়ে দেখতে হবে। সেই কারণেই ২৩ আগস্ট থেকে জেলাগুলোতে ঘোরা শুরু হবে। কোন জেলায় কি সমস্যা রয়েছে সবকিছু খতিয়ে দেখতে হবে। ঠিক তারপরেই সাংগঠনিক কাজ যেটা আছে সেটা করার চেষ্টা করতে হবে।