চটহাটে বহিরাগত দুষ্কৃতি নিয়ে এসে এলাকায় অশান্তি করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে!

6
চটহাটে বহিরাগত দুষ্কৃতি নিয়ে এসে এলাকায় অশান্তি করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে!

শিলিগুড়ি মহকুমা পরিষদের ভোটগ্রহণ প্রক্রিয়া এদিন সকাল ৭টা থেকেই শুরু হয়ে গিয়েছে। এদিকে সকাল থেকেই বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয়। আর তার মধ্যেই ভোটগ্রহণ শুরু হয়ে যায়। এদিকে সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই অশান্তির আঁচ লক্ষ্য করা গিয়েছে চটহাটে।

সেখানে তৃণমূলের বিরুদ্ধে নির্দল প্রার্থী আক্তার আলির এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। নির্দল প্রার্থীর এজেন্টকে বুথে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, নির্দল প্রার্থী আখতার আলির পোলিং এজেন্ট বুথে ঢুকতে বাধা দেয় শাসকদলের কর্মীরা।

পাশাপাশি নির্দল প্রার্থী সমর্থক ও ভোটারদের ভোটগ্রহণ কেন্দ্রে যেতে বাধা দেওয়ারও অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। নির্দল প্রার্থী সমর্থকদের ব্যাপক মারধর করা হয়। মারের চোটে মাথা ফেটে গিয়েছে একাধিক জনের। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এক ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক জন দৌড়চ্ছেন। তাঁদের পিছন থেকে তাড়া করছেন একদল লোক। তাদের হাতে লাঠি। অভিযোগ তৃণমূল কর্মীরাই লাঠি হাতে ধাওয়া করেছিল ভোটার এবং নির্দল প্রার্থীর সমর্থকদের। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

নির্দল প্রার্থী আখতার অভিযোগ করে বলেন, বিনা প্ররোচনায় তাঁদের উপর হামলা চালিয়েছে শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা। লাঠি, লোহার রড দিয়ে মারধর করা হয় তাঁর কর্মী-সমর্থকদের। এই সংঘর্ষে জখম হয়েছেন একাধিক মানুষ। এদিকে পুলিশ সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায়।